কুলাউড়ায় গরু চুরির প্রতিবাদ করায় বিবস্ত্র করে যুবককে নির্যাতন কুলাউড়ায় গরু চুরির প্রতিবাদ করায় বিবস্ত্র করে যুবককে নির্যাতন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

কুলাউড়ায় গরু চুরির প্রতিবাদ করায় বিবস্ত্র করে যুবককে নির্যাতন

  • শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া  ::

কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের মনছড়া এলাকায় বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় এক যুবকের উপর সন্ত্রাসী হামলা করা হয়েছে। গরু চুরির প্রতিবাদ করে বিচার চাওয়ায় সাহেদ মিয়া (৪০) নামে ওই যুবককে প্রাণে হত্যার উদ্দেশ্যে নারী-পুরুষসহ ৬-৭ জনের একটি গ্রুপ উপর্যপূরি হামলা করে গুরুতর রক্তাক্ত করে পালিয়ে যায়।

ঘটনাটি গত ১৪ নভেম্বর সন্ধ্যায় ঘটে এবং পুলিশ ১৭ নভেম্বর ঘটনাস্থল পরিদর্শণ করেছে। ১৯ নভেম্বর মামলাটি এজহারভুক্ত করা হয়।

এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় সাহেদকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্থর করা হয়।

এ ঘটনার সাহেদ আলীর স্ত্রী রুবেনা বেগম বাদি হয়ে হামলাকারী আছকর আলী (৩০), মনফর আলী (২৩), কয়েছ মিয়া (৩৫), রজবুন বেগম (৩৬) সহ ৬ জনের নামোল্লেখ করে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, মামলার আসামী মনফর আলী ঝিমাই চা বাগান থেকে একটি গরু চুরি করে নিয়ে এসে সাহেদের ভাড়াটিয়া বাড়ীতে লুকিয়ে রাখে। এবিষয়ে প্রতিকার চেয়ে মনফর আলীর বিরুদ্ধে স্থানীয় পঞ্চায়েতে বিচার প্রার্থী হলে গত ১৪ নভেম্বর বিকেলে বিচার বসে। কিন্তু সালিশের মানেনি মনফর। কিন্তু তার বিরুদ্ধে চুরির কেন অভিযোগ আনা হয়েছে এতে ক্ষিপ্ত হয়ে মনফর ও তার অপর ৫-৬ জন আত্মীয় স্বজন মিলে সাহেদের বাড়িতে জোরপূূর্বক প্রবেশ করে দেশীয় অস্ত্র দিয়ে বেদড়ক পিটিয়ে বিবস্ত্র করে ফেলে। এমনকি তার পুরুষাঙ্গে আঘাত করে প্রাণে হত্যার চেষ্টা করা হয়।

এছাড়াও সাহেদের সাথে থাকা ৫২ হাজার টাকাও ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। সাহেদকে বাচাঁতে এগিয়ে এলে তার স্ত্রী রুবেনা বেগমকে মারধর করে সন্ত্রাসীরা। পরে প্রতিবেশীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews