২৫ বছরে মেম্বার নির্বাচিত হলেন ব্রাহ্মণবাজারের আপ্তাব ২৫ বছরে মেম্বার নির্বাচিত হলেন ব্রাহ্মণবাজারের আপ্তাব – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

২৫ বছরে মেম্বার নির্বাচিত হলেন ব্রাহ্মণবাজারের আপ্তাব

  • রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
সদস্য পদে বিজয়ী আতাউর রহমান আপ্তাব। ফাইল ছবি

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে বিগত ২৫ বছর থেকে নির্বাচনে অংশ নেয়া আতাউর রহমান আপ্তাব এবার নির্বাচিত।

তিনি নির্বাচনে টিবওয়েল মার্কা নিয়ে মেম্বার পদে ৮০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী আব্দুল কাদির কাজল সিলিং ফ্যান মার্কায় ৭৮০ ভোট পেয়েছেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিজয়ী আতাউর রহমান আপ্তাব বলেন, আমি ব্রাহ্মণবাজার ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দীর্ঘ ২৫ বছর নির্বাচনে অংশ নিয়েছি। আমার ওয়ার্ডবাসী জনগন প্রতিবারই আমাকে বোট দিয়ে আসছেন। কিন্তু দুর্ভাগ্যবসত সামান্য ১/২ ভোটে বারবার পরাজিত হয়েছি। এবার আল্লাহ্ তা’লা আমার এবং আমার ওয়ার্ডবাসী ছোট বড় সকলের মনে আশা পূরণ করেছেন। এজন্য আল্লাহর শুকরিয়া আদায় করছি। আগামী দিনগুলোতে আমি ওয়ার্ডবাসী সকলের সহযোগীতা কামনা করি। আমার প্রতিদ্ব›দ্ধী প্রার্থীরা সবাই যোগ্য আমি উনাদেরও সাহায্য সহযোগিতা চাই সবসময়।

উল্লেখ্য, উপজেলার ১৩ টি ইউনিয়নে ১৩০ ভোট কেন্দ্রে ৩য় ধাপে ২৮ নভেম্বর রোববার ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews