কমলগঞ্জে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ চেয়ারম্যানসহ ৮ প্রার্থীকে জরিমানা কমলগঞ্জে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ চেয়ারম্যানসহ ৮ প্রার্থীকে জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান . সংবাদ সম্মেলনে অভিযোগ : প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় প্রবাসী পরিবার কুড়িগ্রামে ৯ উপজেলায় কৃষিতেই ১০৫ কোটি টাকা ক্ষতি সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত

কমলগঞ্জে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ চেয়ারম্যানসহ ৮ প্রার্থীকে জরিমানা

  • বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::

৫ম দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় ভ্রাম্যমাণ আদালত ৩ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৮ প্রার্থীর ৩ হাজার টাকা করে মোট ২৪ হাজার টাকা জরিমানা করেছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাত সাড়ে ৭টায় আলীনগর ইউনিয়ন এলাকায় এ জরিমানা করা হয়।

নির্বাহী হাকিম ও কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কার্যালয় সূত্রে জানা যায়, ৫ জানুয়ারি কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়নের নির্বাচন উপলক্ষ্যে এসব ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীরা শেষ পর্যায়ের প্রচারনায় ব্যস্ত রয়েছেন। মঙ্গলবার রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে নির্বাহী হাকিম ও কমলগঞ্জের সহকারি কমিশনার (ভূমি) সুমাইয়া আক্তার এবং নির্বাহী হাকিম ও কুলাউড়ার সহকারি কমিশনার (ভূমি) সজল মোল্লা আলীনগর ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক বাদশা (নৌকা), স্বতন্ত্র প্রার্থী নিয়াজ মুর্শেদ রাজু (আনারস), স্বতন্ত্র প্রার্থী শাহিন আহমেদ (ঘোড়া)-কে ৩ হাজার টাকা করে জরিমানা করেন। এছাড়া একই ইউনিয়নের ৫জন সদস্য প্রার্থীকে ৩ হাজার টাকা করে ৮টি মামলায় মোট ২৪ হাজার টাকা জরিমানা করা হয়। ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা-২০১৬ ধারায় জরিমানা করা হয়। এছাড়া সড়ক পরিবহন আইন-২০১৮ ধারায় একজনকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। সবমিলিয়ে মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী হাকিম ও কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুমাইয়া আক্তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও জরিমানার সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews