বড়লেখায় ৬ যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বড়লেখায় ৬ যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ওসমানীনগরে এক প্রবাসী ও তার পিতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

বড়লেখায় ৬ যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ

  • রবিবার, ২ জানুয়ারী, ২০২২

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও পৌর যুবদলের সদস্য সচিবসহ ৬ যুবদল নেতাকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে মৌলভীবাজার জেলা যুবদল কারণ দর্শানোর নোটিশ জারি করেছে। জেলা যুবদলের সহ-দপ্তর সম্পাদক মো. খছরু আহমদ শনিবার রাতে এসব শোকজ লেটার ইস্যু করেছেন। এতে আগামী ৭ দিনের মধ্যে জবাব প্রদানের জন্য অভিযুক্তদের নির্দেশ দেওয়া হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, গত ২৫ ডিসেম্বর সকালে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে বড়লেখা পৌরশহরে বিএনপি-যুবদল আয়োজিত বিক্ষোভ মিছিলে উদ্দেশ্য প্রণোদিতভাবে উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদির পলাশ, যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান, মিছবাহ উদ্দিন, পৌর যুবদলের সদস্য সচিব সাইফুর রহমান সিপার ও যুগ্ম আহ্বায়ক সুমন আহমদ কতিপয় দল বিরোধী চক্রান্তকারীদের সাথে মিলিত হয়ে বাধা প্রদান ও প্রতিহতের চেষ্টা করেন।

এছাড়া উপজেলা যুবদলের নির্বাহী কমিটির সদস্য যুবদল নেতা মোস্তাক তাপাদার কানন গত ইউপি নির্বাচনে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী রফিক উদ্দিনের পক্ষে নির্বাচনী মাঠ প্রকাশ্যে কাজ করেন।#

জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জল ও সাধারণ সম্পাদক এমএ মোহিত রোববার বিকেলে জানান, গত ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত জেলা যুবদলের জরুরী সভার সিদ্ধান্ত অনুযায়ী শনিবার বড়লেখা উপজেলা ও পৌর যুবদলের ৬ নেতাকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডের অভিযোগে শোকজ করা হয়েছে। তাদেরকে আগামী ৭ দিনের মধ্যে জবাব দিতে নির্দেশ দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews