কুলাউড়ায় খাসিয়া স্কুল ছাত্রী অপহরণ : একমাসেও উদ্ধার হয়নি কুলাউড়ায় খাসিয়া স্কুল ছাত্রী অপহরণ : একমাসেও উদ্ধার হয়নি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় খাসিয়া স্কুল ছাত্রী অপহরণ : একমাসেও উদ্ধার হয়নি

  • মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার একটি উচ্চ বিদ্যালয় ও কলেজের দশম শ্রেণির এক খাসিয়া স্কুলছাত্রী (১৬) অপহরণের এক মাস অতিবাহিত হলেও উদ্ধার হয়নি।

গত ১২ ডিসেম্বর তাকে রাস্তা থেকে জোরপূর্বক তুলে নেয় একই ইউনিয়নের হোসনাবাদ গ্রামের আলাল মিয়ার ছেলে আবুল কালাম (২২)। এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে কুলাউড়া থানায় অভিযোগ দেন। তবে ওই স্কুলছাত্রীকে উদ্ধার হয়নি এক মাসেও।

কুলাউড়া থানায় দায়েরকৃত অভিযোগ ও স্কুলছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, ইউনিয়নের হোসনাবাদ গ্রামের আলাল মিয়ার ছেলে আবুল কালাম পেশায় একজন রাজমিস্ত্রি ও বিবাহিত। সে প্রায়ই ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিত। কিন্তু সে প্রস্তাবে কোনো সাড়া না দেওয়ায় গত ১০ ডিসেম্বর সকালে আত্মীয় বাড়িতে বেড়াতে যাওয়ার সময় আবুল কালাম তাকে অপহরণ করে। এরপর থেকে তাদের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। মেয়েকে উদ্ধারের জন্য তার বাবা প্রশাসনসহ রাজনৈতিক ব্যক্তিদের দ্বারে দ্বারে ঘুরছেন তার পিতা।

কুলাউড়া থানার ওসি বিনয় ভুষণ রায় জানান, এটা প্রেমঘটিত ব্যাপার। তারপরও দ্রুত তাকে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews