কুড়িগ্রামে সেচ গ্রাহক হয়রানীর বিরুদ্ধে মানববন্ধন কুড়িগ্রামে সেচ গ্রাহক হয়রানীর বিরুদ্ধে মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুড়িগ্রামে সেচ গ্রাহক হয়রানীর বিরুদ্ধে মানববন্ধন

  • বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি ::
চলতি মৌসুমে ইরি-বোরো চাষের জন্য কৃষকগন ভূরুঙ্গামারী পল্লীবিদ্যুৎ অফিসে আবেদন করেন। নিয়ম অনুযায়ী সেচ পাওয়ার বিধান থাকিলেও কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লীবিদ্যুৎ সমিতি দীর্ঘদিন অতিবাহিত হলেও সেচ সংযোগ না দিয়ে বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন মতামত দেওয়ায় সেচ গ্রাহকরা ব্যপক হয়রানীর স্বীকার হচ্ছে ।
এরই প্রতিবাদে ১২ জানুয়ারী দুপরে নাগেশ্বরীর কচাকাটা বাস স্টান্ডে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । এ মানববন্ধনে অংশ গ্রহন করে অত্র এলাকায় ভুক্তভোগী কৃষকগণ।
এ সময় বক্তব্য রাখেন কৃষক নুরুল হক দুলু,আলী হাজী, আনিসুর রহমান, আবুল হোসেন,শফিকুল ইসলাম, আব্দুল আউয়াল , প্রভাষক এনামূল হক প্রমূখ।
ইরি-বোরো চাষের সময় কম থাকায় কৃষকগণ দ্রুততর সময়ে সেচ সংযোগ দেওয়ার দাবী জানান তারা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews