কুলাউড়ায় ইসলামী পাঠাগার ভবনের ভিওিপ্রস্তর স্হাপন কুলাউড়ায় ইসলামী পাঠাগার ভবনের ভিওিপ্রস্তর স্হাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় ইসলামী পাঠাগার ভবনের ভিওিপ্রস্তর স্হাপন

  • শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ায় মাস্টার আব্দুল মন্নান-সৈয়দা নূরুন নাহার ইসলামী পাঠাগার ভবনে ভিওি প্রস্তর স্হাপন করা হয়েছে।  উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের ৩ নং ওয়াডের কবিরাজী গ্রামে প্রবাসী সানোয়ার হোসের অর্থয়নে নির্মাণ করা হচ্ছে ইসলামী পাঠাগার।

এ উপলক্ষে গত ২১জানুয়ারী বাদ জুম্মা প্রস্তাবিত এই পাঠাগারের ভিওপ্রস্তর করা হয়।ভিতিপ্রস্তর করেন কবিরাজী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠা ও প্রাক্তণ সহকারী শিক্ষক উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মাস্টার আব্দুল মন্নান তালুকদার। এসময় উপস্হিত ছিলেন কবিরাজী জামে মসজিদ পরিচালনা কমিটির সহ সভাপতি আব্দুল লতিফ তালুকদার।কবিরাজী কবর স্হান কমিটির সভাপতি ও কুলাউড়া বি আর ডিবির ভাইস চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম।দুলাল হোসেন তালুকদার, আবদুল কদ্দুছ,শাহীন আহমদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।দোয়া পরিচালনা করেন কবিরাজী জামে মসজিদের মোয়াজ্জিম মোঃ আনোয়ার হোসেন তালুকদার।

আব্দুল মন্নান বলেন, আমি ছাত্রজীবনে আমার গ্রামের মানুষদের নিয়ে কবিরাজী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করি ১৯৬০ সালে।আমার ইচ্ছা ছিল স্কুলটিকে হাইস্কুল করা,জমি ও সংগ্রহ করেছিলাম।কিন্তুু মুক্তিযোদ্ধদের সময় সব নষ্ঠ হয়ে যায়।আমার চিন্তাছিল এলাকার স্কুল, রাস্তা নির্মাণসহ সামাজিক উন্নয়ন করা।এগুলো করতে আমার বাবা সহ পরিবারে অনেক বুকুনি খেয়েছি। তিনি বলে আমি বিলাশ বহুল জীবন যাপনের বাহিরে যাওয়ার অনেক সুযোগ পেয়ে ও যাই নি। আমার শেষ ইচ্ছা ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান করে যাওয়া। প্রর্যন্মের জন্য কিছু জিনিস যেখে যেতে চাই। যা সামাজ ও জাতির কাজে আসবে। আমরা সবাই চলে যাব শুধু থাকবে আমাদের কর্ম। মৃত্যুর পর যেন কবর থেকে কুরআন তেলাওয়াতের আওয়াজ শুনতে পাই। সেই লক্ষে কবরস্হানের পাশে এই ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করছি। আল্লাহ যেন কবুল করেন। সবাই দোয়া করবেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews