কুলাউড়া প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে আনন্দ ভ্রমণ কুলাউড়া প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে আনন্দ ভ্রমণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

কুলাউড়া প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে আনন্দ ভ্রমণ

  • রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ার প্রাথমিক শিক্ষা পরিবারে আয়োজনে আনন্দ ভ্রমণ ২০২২ অনুষ্ঠিত হলো। ১২ ফেব্রুয়ারি শনিবার কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ সাদা পাথর ছিলো আনন্দ ভ্রমণস্থল। শিক্ষা অফিসের কর্মকর্তারাও হয়েছিলেন এই আনন্দ ভ্রমণের সহযাত্রী।

সকাল ৮টায় কুলাউড়া প্রাথসিক শিক্ষা অফিসের সামনে থেকে শুরু হয় সাদা পাথরের উদ্দেশ্যে যাত্রা আর রাত ১০টায় আপন শহরে ফিরে শেষ হয় দিনময় আনন্দ বিনোদনের।

শিক্ষকদের আনন্দ ভ্রমণে ছিলেন কুলাউড়া উপজেলা শিক্ষা অফিসার ইফতেখার হোসেন ভূঁঞা, সহকারী শিক্ষা অফিসার মামুনুর রহমান ও সৌরভ গোস্বামী, উপজেলা রিসোর্স সেন্টারের প্রশিক্ষক মুহিব উল্লাহ,  শিক্ষা অফিসের সহকারী আবু বক্কর ও উপজেলা রিসোর্স সেন্টারের অফিস সহকারী সফিকুল ইসলাম ।

আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট ঠিকাদার মো. আতাউর রহমান, সাউথ ইস্ট ব্যাংক কুলাউড়া শাখার ম্যানেজার অপারেশন সুয়েবুর রহমান, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম ও সাউথ ইস্ট ব্যাংকের কর্মকর্তা্ জিয়াউর রহমান প্রমুখ।

শিক্ষা পরিবারের নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আব্দুস সালাম, প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল বাছিত, সাংগঠনিক সম্পাদক মো. ফখরুল ইসলাম, আলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুন নাহার, সহকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আব্দুল মুহাইমিন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ফখর উদ্দিন, সাধারণ সম্পাদক নাজমুল ইসলামসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

পুরো আনন্দ ভ্রমণটি যাদের অক্লান্ত পরিশ্রমে সফলতা পায় তারা হলেন প্রধান শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. ফখরুল ইসলাম, আলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুন নাহার এবং সহকারি প্রাথমিক শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ফখর উদ্দিন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews