কমলগঞ্জে স্কুল ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার কমলগঞ্জে স্কুল ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :

কমলগঞ্জে স্কুল ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার

  • বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

নিউজ ডেস্ক:বাড়ির পিছনের মাটির গর্ত থেকে ১ম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফাতেমা জান্নাত মৌ (৬) কেছুলুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়তো। সে কেছুলুটি গ্রামের ফরিদ মিয়ার মেয়ে।

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরের কেছুলুটি গ্রাম থেকে বুধবার (৯ মার্চ) বিকেল ৫ টায় নিখোঁজ হলে সন্ধ্যা ৭টায় তার লাশ ঘরের পেছনে মাটির গর্তে পাওয়া যায়। নিহত ছাত্রীর বাবা ফরিদ মিয়া জানান, তার মেয়ে ফাতেমা জান্নাতকে বিকেল ৫টার পর থেকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখোঁজির পর সন্ধ্যা ৭টায় তাদের বসত ঘরের পিছনের একটি ছোট মাটির গর্ত থেকে গলাকাটা ও পেটের ভুড়ি বের হওয়া ক্ষত বিক্ষত অবস্থায় তার লাশটি পাওয়া যায়।

ঘটনাটি শমশেরনগর পুলিশ ফাঁড়িকে অবহিত করলে রাত সাড়ে ৭টায় পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। ফরিদ মিয়া আরও বলেন, এ ঘটনায় তিনি কমলগঞ্জ থানায় একটি মামলা করবেন।

কমলগঞ্জ শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রীটিকে নির্মমভাবে গলা কাটা হয়। চুরি দিয়ে তার পেটের ভুড়িও বের করা হয়েছে। তার দেহের বিভিন্ন অংশে চুরি দিয়ে কুপানোর দাগও রয়েছে। কি কারণে ও কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা তদন্ত করলে বেরিয়ে আসবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews