বিয়েতে ৫ লিটার সয়াবিন তেল উপহার বিয়েতে ৫ লিটার সয়াবিন তেল উপহার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৮:১০ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

বিয়েতে ৫ লিটার সয়াবিন তেল উপহার

  • রবিবার, ১৩ মার্চ, ২০২২

নিউজ ডেস্ক:বিয়ের অনুষ্ঠানে বৌভাতে গিয়ে মানুষ কতকিছু উপহার দেন! উপহারের তালিকায় সাধারণত থাকে শোপিস, শাড়ি, অলঙ্কার, নগদ টাকা কিংবা বই উপহার। তাইবলে সয়াবিন তেল! এমনই এক মজার কাণ্ড ঘটেছে সাংবাদিক সোহরাব শান্তের ছোট ভাইয়ের বিয়েতে।

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য মো. মোস্তফা আলম সোহাগের বিয়ের অনুষ্ঠানের বৌভাতে ৫ লিটার বোতলজাত সয়াবিন তেল উপহার দিয়েছেন মুরাদ মৃধা নামে এক ব্যক্তি।মুরাদ মৃধা একটি জাতীয় দৈনিকের নাসিরনগর উপজেলা প্রতিনিধি। তার বাড়ি উপজেলার সদরে।অভিনব উপহারের বিষয়ে সাংবাদিক মুরাদ মৃধা জানান, দেশে যে হারে ভোজ্যতেলের দাম বৃদ্ধি পেয়েছে, তাতে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে।

উপহার হিসেবে সয়াবিন তেল দেওয়াটা আমার কাছে প্রাসঙ্গিক বলে মনে হয়েছে। এ ছাড়া তেলের দাম বৃদ্ধির একটি মৌন প্রতিবাদ এটি।এদিকে সয়াবিন তেল উপহারের বিষয়টিকে সচেতন মহল প্রাসঙ্গিক ও ইঙ্গিতবহ হিসেবে দেখছেন।

এ বিষয়ে উপস্থিত বরের বড় ভাই সাংবাদিক সোহরাব শান্ত জানান, আমাদের পারিবারিক কোনো অনুষ্ঠানে উপহার নেওয়া হয় না। তবে মুরাদ ভাইয়ের তেল উপহার দেওয়ার বিষয়টি বেশ চমকপ্রদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews