কুলাউড়ায় ৭দিনব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন কুলাউড়ায় ৭দিনব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

কুলাউড়ায় ৭দিনব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন

  • বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষে ৭ দিন ব্যাপী ‘মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’র উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে শহরে বর্ণাঢ্য র‌্যালী শেষে বেলুন ওড়ানোর মধ্য দিয়ে এই মেলার উদ্বোধন করা হয়।

মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজল মোল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার, লংলা আধুনিক ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক মাজহারুল ইসলাম রুবেল, নবীন চন্দ্র মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমীর হোসেন প্রমুখ।

১৭ মার্চ থেকে ২৩ মার্চ পর্যন্ত চলমান এ মেলায় ৪২টি স্টল রয়েছে। এছাড়াও সংগীত, নৃত্যসহ সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে এবং বিনোদনের জন্য গ্রামীণ বাংলার ঐতিহ্যবাহী নাগরদোলা ও নৌকাদুল রয়েছে মেলায় ঘুরতে আসা দর্শণার্থীদের জন্য।
উল্লেখ্য, পবিত্র শবে বরাতের জন্য শুক্রবার শুধুমাত্র সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হবে না।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews