শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে যুবক আহত : আটক-৪ শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে যুবক আহত : আটক-৪ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:২২ অপরাহ্ন

শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে যুবক আহত : আটক-৪

  • মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি::

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে আরাফাত হোসেন (৩৫) নামের এক যুবক আহত হয়েছেন। তারেক আশাংখাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষুনিক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত চার যুবককে আটক করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে শহরের শ্রীমঙ্গল থানার পিছনে এবং জামে মসজিদের গলির রাস্তায়।

শ্রীমঙ্গল থানার অফিসার্স ইনচার্জ মো.শামীম অর রশীদ তালুকদার প্রেসব্রিফিং জানান, মঙ্গলরবার দুপুর প্রায় ১ টার সময় ভিকটিম আরাফাত হোসেন ও সঙ্গীয় ডালিম নামে এক যুবক মটরসাইকেল যোগে থানার পাশে জামে মসজিদ এর গলির দিকে যাচ্ছিলেন। এমন সময় আব্দুর রউফ (৪২),বেলাল মিয়া (৩০),মো.বিল্লাল (৩২) ও রুমন মিয়া (৩৫) আরাফাতের মটরসাইকেল এর গতি রোধ করে তাকে চাকু দিয়ে পিঠে উপর্যুপুরি ছুরিকাঘাত করে মাটিতে ফেলে দেয়।

এমন সময় থানা থেকে তিনি ভিকটিমের হাল্লা চিৎকার শোনে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে প্রথমে সিএনজি অটোরিক্সা যোগে ভিকটিমকে উপজেলা হাসপাতালে প্রেরণ করেন।

পরে আসামীদের পেছনে ধাওয়া করে উল্লেখিত চারজন আসামীকে ধরতে সক্ষম হন। আসামীরা উপজেলা উত্তর উত্তরসুর এলাকার মহব্বত আলীর ছেলে বলে জানা গেছে।

এ ঘটনায় ভিকটিমের ভাই জামাল হোসেন উল্লেখিত চার আসামীসহ আরও দুই জনকে আসামী করে থানায় মামলা দায়ের করছেন।

ভিকটিমের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে ওসি জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews