কমলগঞ্জে স্কুুল শিক্ষিকা ঝর্ণা কুর্মীর হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা কমলগঞ্জে স্কুুল শিক্ষিকা ঝর্ণা কুর্মীর হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা ওসমানীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ভুরিভোজ নিয়ে তোলপাড়!

কমলগঞ্জে স্কুুল শিক্ষিকা ঝর্ণা কুর্মীর হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

  • রবিবার, ২৭ মার্চ, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি::

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা কন্যা ও চাতল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ঝর্ণা কুর্মীর হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে কমলগঞ্জের শমশেরনগর চা বাগানে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে নারী চা শ্রমিক, চা ছাত্র যুব পরিষদ ও সাধারণ ছাত্র-ছাত্রীরা। মানববন্ধন ও প্রতিবাদ সভায় সহমত পোষণ করেন বাংলাদেশ চা বাগান কর্মচারি পরিষদ নেতৃবৃন্দরা।

রোববার (২৭ মার্চ) সকাল সাড়ে ১০টায় শমশেরনগর চা বাগানের খ্রিস্টান মিশনের সামনে অবস্থান নিয়ে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বাংলাদেশ চা বাগান কর্মচারি পরিষদের কোষাধ্যক্ষ তালুকদার আমিনুর রহমান, পাত্রখোলা চা বাগানের কর্মচারি চম্পক কুর্মী, শমশেরনগর চা বাগানের শ্রমিক ও নারী নেত্রী মনি গোয়ালা ও ছাত্রী বর্ণা চাষা।

বক্তরা বলেন, গত ১৮ মার্চ শ্রীমঙ্গলস্থ নিজ বাসা থেকে রহস্যজনকভাবে গলায় ফাঁস দেওয়া অবস্থায় চা কন্যা ও চাতল সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা ঝর্ণা কুর্মীর লাশ উদ্ধার করা হয়। লাশটির পাগুলো মেঝের সাথে লাগানো ছিল। অথচ গলায় ফাঁস দেওয়া। কোন অবস্থায় এটি ফাঁসে মৃত্যু হতে পারে না। পুলিশ লাশ উদ্ধারকালে সন্দেহ পোষন করেছে। এ ঘটনায় নিহত স্কুল শিক্ষিকার কাকা রাম প্রসাদ কুর্মী বাদি হয়ে এদিনই শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে তার ব্যাঙ্কার স্বামী সঞ্জয় কুর্মীকে গ্রেফতার করেছে।

বক্তারা আরও বলেন বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মাঝে কিছুটা দাম্পত্য বিরোধ ছিল। এ কারণেই হয়তো পরিকল্পিতভাবে হত্যা করে পরে গলায় ফাঁস দেওয়া হয়। তাদের দাবি যে, যেহেতু পুলিশ স্বামীকে গ্রেফতার করেছে এখন তার দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। গ্রেফতার স্মামী একজন ব্যাংকার বলে তাকে রক্ষা করতে কেউ না কেউ চেষ্টা করতে পারে তাই মানববন্ধন ও প্রতিবাদ সভা করছেন বলে জানান আয়োজকদের অন্যতম মনি গোয়ালা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews