পাসপোর্ট নিয়ে বাড়ি ফেরার হলো না বড়লেখার জাহিদুলের পাসপোর্ট নিয়ে বাড়ি ফেরার হলো না বড়লেখার জাহিদুলের – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম :
বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

পাসপোর্ট নিয়ে বাড়ি ফেরার হলো না বড়লেখার জাহিদুলের

  • বুধবার, ৩০ মার্চ, ২০২২

বড়লেখা প্রতিনিধি ::

মৌলভীবাজার আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে নতুন পাসপোর্ট নিয়ে বাড়ি ফেরা হল না বড়লেখার যুবক জাহিদুল ইসলামের (২৪)। দ্রুতগামি সিএনজি চালিত অটোরিকশার সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ঘটনাটি ঘটেছে মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক মহাসড়কের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের গোবিন্দবার্টী এলাকায় বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে। নিহত জাহিদুল ইসলাম বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের করমপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে। রাজনগর থানা পুলিশ অটোরিকশা চালককে আটক করেছে।

জানা গেছে, বুধবার সকালে জাহিদুল ইসলাম পাসপোর্ট আনতে মোটরসাইকেল যোগে মৌলভীবাজার আঞ্চলিক পাসপোর্ট অফিসে যান। সেখান থেকে পাসপোর্ট গ্রহণ করে বাড়ি ফিরছিলেন। গোবিন্দবাটী এলাকায় বিপরীত দিক থেকে ছুটে একটি সিএনজি চালিত অটোরিকশা দ্রুতগতিতে জাহিদুলের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় প্রথমে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজনগর থানার ওসি মোহাম্মদ নজরুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় জাহিদুলকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ আটোরিকশা চালককে আটক করেছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews