জুড়ীর ইয়াবা নুরুলসহ ৩ সহযোগি কারাগারে জুড়ীর ইয়াবা নুরুলসহ ৩ সহযোগি কারাগারে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

জুড়ীর ইয়াবা নুরুলসহ ৩ সহযোগি কারাগারে

  • মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

বিশেষ প্রতিনিধি ::

জুড়ী থানা পুলিশ জুয়ার আসরে অভিযান চালিয়ে ইয়াবা সিন্ডিকেটের মূল হোতা নুরুল ইসলাম ওরফে ইয়াবা নুরুলকে দুই সহযোগীসহ আটক করেছে। রোববার ভোর রাতে উপজেলার দক্ষিণ সাগরনাল গ্রামের হবিব আলীর বাড়ীতে ইয়াবা ও জুয়ার আসরে হানা দিয়ে পুলিশ তাদেরকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা ইয়াবা ও জুয়া খেলার সরঞ্জাম নিয়ে পালিয়ে যায়।‌ আটককৃত অপর দু’জন হল হবিব আলী (হবি) ও আহাদ মিয়া। পরে ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে পুলিশ সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

জানা গেছে, পুলিশের একটি টহল দল ইয়াবা ও জুয়ার আসর চলছে এমন গোপন সংবাদে হবিব আলী হবির বাড়ীতে অভিযান চালায়। পুলিশ দরজা খুলে ঘর তল্লাশি করতে চাইলে ভেতর থেকে ইয়াবা নুরুল ও তার সহযোগী হবি তাতে অস্বীকৃতি জানায়। পরে পুলিশের আরেকটি টহল দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে ঘরে তল্লাশি শুরু করে। এর আগেই কয়েক সহযোগি ইয়াবা ও জুয়া খেলার সরঞ্জাম নিয়ে পালিয়ে যায়। তল্লাশিতে ইয়াবা না পাওয়া গেলেও তাদেরকে আটক করে ফৌজদারি কার্যবিধির ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে সোমবার আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করেন।

‌ইউপি সদস্য জুনেদ জানান, হবিব আলী হবির বাড়িতে ইয়াবা ও জুয়ার আসর বসানো নিয়ে এলাকাবাসী প্রায়ই অভিযোগ করেন। তিনি এলাকার পরিবেশ বিনষ্টকারী এই ইয়াবা সিন্ডিকেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। ‌এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিগত ইউপি নির্বাচনে দক্ষিণ সাগরনাল ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থী সাইফুল ইসলামের ছোট ভাই ও জুড়ী উপজেলা যুবলীগের সদস্য নুরুল ইসলাম দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। ব্যবসার পাশাপাশি এলাকায় প্রায়ই ইয়াবা ও জুয়ার আসর বসায়। হবিব আলী হবির‌ বাড়ী ছাড়াও আরও একাধিক জায়গায় ইয়াবা ও জুয়ার আসর চলে রাত থেকে সকাল অবধি। কিন্তু অদৃশ্য শক্তির কারণে সে সব সময় থেকেছে ধরাছোঁয়ার বাইরে। কয়েক বছর আগে ইয়াবা পাচারকালে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ইয়াবা নুরুলকে তাড়া করলে বিজিবির সাথে তার হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে।‌ এর জেরে সে দীর্ঘদিন আত্মগোপনে থাকে।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। অভিযানকালে পুলিশের সাথেও তারা দুর্ব্যবহার করেছে। অভিযানে ইয়াবা পাওয়া না গেলেও ফৌজদারি কার্যবিধির ১৫১ ধারায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে সোমবার আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ আদালত তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews