আত্রাইয়ে প্রতিপক্ষের হামলার শিকার ইউপি চেয়ারম্যান আত্রাইয়ে প্রতিপক্ষের হামলার শিকার ইউপি চেয়ারম্যান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

আত্রাইয়ে প্রতিপক্ষের হামলার শিকার ইউপি চেয়ারম্যান

  • বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি ::

নওগাঁর আত্রাইয়ে এক ইউপি চেয়ারম্যান প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন মর্মে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শাহাগোলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের চেয়ারম্যান এসএম মামুনুর রশিদ গতকাল বুধবার ইউপি কার্যালয়ে গ্রাম্য আদালত পরিচালনা করছিলেন। এমন সময় ওই ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল মান্নান ও শফিকুল ইসলামসহ কয়েকজন লোক তার কার্যালয়ে প্রবেশ করে চেয়ারম্যানের সাথে বাগবিতন্ডায় জড়িয়ে পরেন। এরই এক পর্যায় চেয়ারম্যান এসএম মামুনুর রশিদকে শারিরিকভাবে লাঞ্ছিত করা হয়। ঘটনার পর তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহন করেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান এসএম মামুনুর রশিদ বাদি হয়ে ৪ জনসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে আত্রাই থানায় একটি এজাহার দাখিল করেছেন।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, লিখিত এজাহার পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews