এইবেলার ভারপ্রাপ্ত সম্পাদক হলেন সাংবাদিক আব্দুর রব এইবেলার ভারপ্রাপ্ত সম্পাদক হলেন সাংবাদিক আব্দুর রব – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

এইবেলার ভারপ্রাপ্ত সম্পাদক হলেন সাংবাদিক আব্দুর রব

  • বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
আব্দুর রব

এইবেলা ডেস্ক :: জনপ্রিয় অনলাইন পোর্টাল ‘এইবেলা’র ভারপ্রাপ্ত সম্পাদক হলেন সাংবাদিক আব্দুর রব। বৃহস্পতিবার ১৪ এপ্রিল ‘এইবেলা’র প্রতিষ্ঠা বার্ষিকীর দিনে পোর্টালের প্রকাশক ও সম্পাদক আজিজুল ইসলাম তাকে ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব প্রদান করেন।

সাংবাদিক আব্দুর রব ১৯৯১ সালে ‘দৈনিক আজকের কাগজে’র বড়লেখা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা পেশায় যুক্ত হন। ২০০৪ সালের ২৭ নভেম্বর দেশের অন্যতম শীর্ষ পত্রিকা ‘দৈনিক যুগান্তর’র বড়লেখা উপজেলা প্রতিনিধি হিসেবে যোগদান করে অদ্যাবধি যুগান্তর হাউজে কর্মরত রয়েছেন।

এছাড়াও তিনি সিলেটের অন্যতম শীর্ষ দৈনিক পত্রিকা ‘দৈনিক জালালাবাদে’র বড়লেখা উপজেলা প্রতিনিধি ও বিশেষ প্রতিনিধি হিসেবে অত্যন্ত সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

১৪ এপ্রিল বৃহস্পতিবার বাংলা নববর্ষ এবং জনপ্রিয় অনলাইন পোর্টালের প্রতিষ্ঠা বার্ষিকীর দিনে ‘এইবেলা’র ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব প্রদান করায় বড়লেখার সিনিয়র সাংবাদিক ‘এইবেলা’ পোর্টালটির প্রকাশক ও সম্পাদকের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

এইবেলার সুনাম অক্ষুন্ন রেখে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনে তিনি এইবেলা পরিবারের সকল সদস্য/প্রতিনিধিসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews