এইবেলা ৭ পেরিয়ে ৮ এ -জন্মদিনে সহযাত্রীদের শুভেচ্ছা এইবেলা ৭ পেরিয়ে ৮ এ -জন্মদিনে সহযাত্রীদের শুভেচ্ছা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা ওসমানীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ভুরিভোজ নিয়ে তোলপাড়!

এইবেলা ৭ পেরিয়ে ৮ এ -জন্মদিনে সহযাত্রীদের শুভেচ্ছা

  • বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

আজিজুল ইসলাম ::

দেখতে দেখতে ৭টি বছর অতিক্রম করে ৮ম বছরে পা দিয়েছে আপনাদের ভালোবাসায় সিক্ত এইবেলা। এই পথ পরিক্রমায় আমাদের সহযাত্রীদের জানাই রক্তিম অভিবাদন।

এইবেলা তার জন্মলগ্ন থেকে সত্য আর বাস্তবতার সাথে লড়াই করে এগিয়ে চলেছে। নীতির প্রশ্নে কখনও আপোষ করেনি। সেই সাথে সত্য প্রকাশে কথনও বিচলিত হয়নি।

এইবেলা’র জন্মদিন ও বাংলা নববর্ষ এক সাথে হওয়ায় এটি আমাদের কাছে বাড়তি আনন্দের দিন। কিন্তু যেহেতু সংযমের মাসে এই দিনটি হওয়ায় আমরা দিবস উদযাপনেও সংযত থেকে গেলাম।

এইবেলা বিগত দিনে পাঠকের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। ফলে আমাদের এই পথপরিক্রমায় ১২ সহস্রাধিক পাঠককে সহযাত্রী হিসেবে পেয়েছি। অনেকে হয়তো এই সংখ্যাটাকে কম বলবেন। কিন্তু আমরা কম বলিনা। কারণ আমরা সস্তা জনপ্রিয়তার পথ মাড়াইনি।

এইবেলা’র এই পথপরিক্রমাটাও ছিলো পঙ্খিল। সংবাদ প্রকাশের জন্য হুমকি ধামকি ছিলো। তবুও পথচলা রুদ্ধ হয়নি। শুধু তাই নয় অর্থর্নৈতিক টানপোড়েনতো নিত্যসঙ্গী। অর্থর্নৈতিক কারণে বাধাগ্রস্থ হয়েছিলো পথচলা। ৮ম বছর তাই পাঠকের কাছে নিরবিচ্ছিন্ন সংবাদ প্রকাশ অব্যাহত থাকবে।

এই পথচলায় যারা সহযাত্রী তাদেরকে এইবেলার পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা। আগামী দিনগুলোতে অব্যাহত সহযোগিতায় এইবেলা এগিয়ে যাবে সততা ও বস্তুনিষ্ঠতাকে সাথে নিয়ে। সবার মঙ্গল কামনায়——

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews