এইবেলা ৭ পেরিয়ে ৮ এ -জন্মদিনে সহযাত্রীদের শুভেচ্ছা এইবেলা ৭ পেরিয়ে ৮ এ -জন্মদিনে সহযাত্রীদের শুভেচ্ছা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার করমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়-প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ কুলাউড়ায় আল-হেলাল হেল্প এসোসিয়েশনের উদ্যোগে স্বেচ্ছাসেবীদের মিলনমেলা কমলগঞ্জে “কুরুখ ভাষার বর্ণমালা ও অভিধান” বিষয়ক আলোচনা কুলাউড়ায় শিশুর মানসিক ও শারীরিক নির্যাতন প্রতিরোধ বিষয়ক সেমিনার  বড়লেখায় উচ্চশিক্ষা ও মাদকাসক্তি প্রতিরোধ বিষয়ক সেমিনার জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার অভিযোজন পদ্ধতি বাস্তবায়ন করছে-পরিবেশমন্ত্রী হাকালুকির চাতলা বিলে ফিসিং-ইজারার তথ্য দিতে আর.ডি.সি’র গড়িমসি! বড়লেখা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এনাম, সম্পাদক অজয় দোয়ারাবাজারে ৯ম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার বড়লেখায় ২০ মোটরসাইকেল আরোহীকে ১০ হাজার টাকা জরিমানা
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

এইবেলা ৭ পেরিয়ে ৮ এ -জন্মদিনে সহযাত্রীদের শুভেচ্ছা

  • বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

আজিজুল ইসলাম ::

দেখতে দেখতে ৭টি বছর অতিক্রম করে ৮ম বছরে পা দিয়েছে আপনাদের ভালোবাসায় সিক্ত এইবেলা। এই পথ পরিক্রমায় আমাদের সহযাত্রীদের জানাই রক্তিম অভিবাদন।

এইবেলা তার জন্মলগ্ন থেকে সত্য আর বাস্তবতার সাথে লড়াই করে এগিয়ে চলেছে। নীতির প্রশ্নে কখনও আপোষ করেনি। সেই সাথে সত্য প্রকাশে কথনও বিচলিত হয়নি।

এইবেলা’র জন্মদিন ও বাংলা নববর্ষ এক সাথে হওয়ায় এটি আমাদের কাছে বাড়তি আনন্দের দিন। কিন্তু যেহেতু সংযমের মাসে এই দিনটি হওয়ায় আমরা দিবস উদযাপনেও সংযত থেকে গেলাম।

এইবেলা বিগত দিনে পাঠকের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। ফলে আমাদের এই পথপরিক্রমায় ১২ সহস্রাধিক পাঠককে সহযাত্রী হিসেবে পেয়েছি। অনেকে হয়তো এই সংখ্যাটাকে কম বলবেন। কিন্তু আমরা কম বলিনা। কারণ আমরা সস্তা জনপ্রিয়তার পথ মাড়াইনি।

এইবেলা’র এই পথপরিক্রমাটাও ছিলো পঙ্খিল। সংবাদ প্রকাশের জন্য হুমকি ধামকি ছিলো। তবুও পথচলা রুদ্ধ হয়নি। শুধু তাই নয় অর্থর্নৈতিক টানপোড়েনতো নিত্যসঙ্গী। অর্থর্নৈতিক কারণে বাধাগ্রস্থ হয়েছিলো পথচলা। ৮ম বছর তাই পাঠকের কাছে নিরবিচ্ছিন্ন সংবাদ প্রকাশ অব্যাহত থাকবে।

এই পথচলায় যারা সহযাত্রী তাদেরকে এইবেলার পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা। আগামী দিনগুলোতে অব্যাহত সহযোগিতায় এইবেলা এগিয়ে যাবে সততা ও বস্তুনিষ্ঠতাকে সাথে নিয়ে। সবার মঙ্গল কামনায়——

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews