ফুলবাড়ীতে লিগ্যাল এইড কমিটির সভা অনুষ্ঠিত  ফুলবাড়ীতে লিগ্যাল এইড কমিটির সভা অনুষ্ঠিত  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :
যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা

ফুলবাড়ীতে লিগ্যাল এইড কমিটির সভা অনুষ্ঠিত 

  • শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ২১ এপ্রিল দুপুর ২টায় মাঠ পর্যায়ে আইনগত সহায়তা প্রদান কর্মসূচির অগ্রগতি বিষয়ক লিগ্যাল এইড কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদ হলরুমে এ সভার আয়োজন করে কুড়িগ্রাম জেলা লিগ্যাল এইড কমিটি এবং এইড কুমিল্লা। সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদ লিগ্যাল এইড কমিটির সদস্যরা অংশ গ্রহন করে।
এতে  বক্তব্য রাখেন জেলা লিগ্যাল এইড অফিসার,সিনিয়র সহকারি জজ কুদরা-ই- খোদা, উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস, ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) সারোয়ার পারভেজ, এইড কুমিল্লা জেলা প্রজেক্ট ম‍্যানেজার দেলোয়ার হোসেন প্রমূখ।
বক্তরা জানান, আইনী সহায়তা গ্রহণে অসমর্থ দরিদ্র অসহায় ব‍্যক্তিরা ইউনিয়ন ও উপজেলা কমিটির মাধ্যমে আবেদন করে সম্পূর্ণ বিনা খরচে আইনি সহায়তা নিতে পারবে।
সভায় আরও উপস্থিত ছিলেন, নাওডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান হাসেন আলী, ফুলবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান হারুন অর রশিদ, বড়ভিটা ইউনিয়ন চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews