কুলাউড়াস্থ ভুকশিমইল ইউনিয়নবাসীর ইফতার ও দোয়া কুলাউড়াস্থ ভুকশিমইল ইউনিয়নবাসীর ইফতার ও দোয়া – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়াস্থ ভুকশিমইল ইউনিয়নবাসীর ইফতার ও দোয়া

  • বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়াস্থ ভুকশিমইল ইউনিয়নবাসীর আয়োজনে বৃহস্পতিবার ২৮ এপ্রিল এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কুলাউড়া শহরের অভিজাত হোটেলের পার্টি হলরুমে ভূকশিমইল মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও অধ্যক্ষ মোহাম্মদ মাশুক এর সভাপতিত্বে ও এম এ গণি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো. মোতাহের হোসেনের পরিচালনায় আয়োজিত ইফতার মাহফিলে বক্তব্য ওদন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, বিশিষ্ট রাজনীতিবিদ মো. গিয়াস উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন,  কুলাউড়া প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আব্দুছ ছালাম ও আব্দুল হাই আল হাদি প্রমুখ।

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আবু সুফিয়ান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews