বড়লেখায় কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার-নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বড়লেখায় কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার-নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার-নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা

  • বুধবার, ৪ মে, ২০২২

বড়লেখা প্রতিনিধি::

মৌলভীবাজারের বড়লেখায় বৃহস্পতিবার (০৫ মে) উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে ঘিরে দলের নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। নতুন কমিটিতে সভাপতি ও সম্পাদক ‘পদ’ কে পাবেন, তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

দলীয় সূত্রে জানা গেছে, ২০১৭ সালে আব্দুল লতিফকে আহ্বায়ক ও ইকবাল হোসেন স্বপনকে সদস্য সচিব করে বড়লেখা উপজেলা কৃষক লীগের কমিটি গঠন করা হয়। দীর্ঘদিন আহ্বায়ক কমিটি দিয়েই দলের কার্যক্রম চললেও তা আর পূর্ণাঙ্গ হয়নি। এদিকে দীর্ঘদিন সম্মেলন না হওয়ায় সম্প্রতি জেলা কমিটির নির্দেশে আগামীকাল বৃহস্পতিবার (০৫ মে) উপজেলা কমিটির সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা পরিষদ মিলনায়তনে উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনের উদ্বোধন করবেন মৌলভীবাজার জেলা কৃষক লীগের সভাপতি জমসেদ মিয়া। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইনজীবী শামামী আক্তার খানম এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ডা. হাবিবুর রহমান মোল্লা, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক মিছবাহুর রহমান, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দ জহুরা আলাউদ্দিন এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র ফজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আইনজীবী জহির উদ্দিন লিমন, মৌলভীবাজার জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শাহিন আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আহমেদ উদ্দিন প্রমুখ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. প্রণয় কুমার দে, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর প্রমুখ।

উপজেলা কৃষক লীগের সদস্য সচিব ইকবাল হোসেন স্বপন জানান, দীর্ঘদিন পর সম্মেলন হচ্ছে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। ইতিমধ্যে সম্মেলনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews