মাধবকুণ্ডে যত্রতত্র গাড়ি পার্কিং : জরিমানা গুনলো ৭ যানবাহন মাধবকুণ্ডে যত্রতত্র গাড়ি পার্কিং : জরিমানা গুনলো ৭ যানবাহন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় সূচনা উপকারভোগীদের অনুশীলন সমূহ প্রদর্শণ ও মতবিনিময় বড়লেখায় শিক্ষক হত্যা ও হেনস্তার প্রতিবাদে মানববন্ধন বড়লেখায় বন্যার্তদের সাথে ‘পদক্ষেপ মানবিক কেন্দ্রে’র অমানবিক আচরণ! দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে পুলিশ -ডিআইজি মফিজ উদ্দিন কমলগঞ্জে দুর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই মূ্ল্যবান কাগজপত্র, আহত-২ বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়কে মারধর, আটক ১ জুড়ীর বন্যার্তদের বৃহত্তর কচুরগুল সমাজ কল্যাণ তহবিলের ত্রাণ বিতরণ শ্রীমঙ্গলে ডেকে নিয়ে গলা কেটে হত্যা বড়লেখায় বন্যাদুর্গতদের খাসি ইয়ুথ ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ আত্রাইয়ে ক্যান্সার ও হৃদরোগীকে অর্থ প্রদান

মাধবকুণ্ডে যত্রতত্র গাড়ি পার্কিং : জরিমানা গুনলো ৭ যানবাহন

  • শনিবার, ৭ মে, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

দেশের সর্ববৃহৎ প্রাকৃতিক জলপ্রপাত ও পর্যটন কেন্দ্র মাধবকুণ্ড ইকোপার্কের প্রবেশ সড়কে এলোমেলো গাড়ি পার্কিংয়ের দায়ে পর্যটকবাহী ৭ যানবাহনকে ৪ হাজার ৮০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বড়লেখা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন। অভিযানে থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে একদল পুলিশ সহায়তা করেছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ঈদের ছুটিতে দেশের সর্ববৃহৎ প্রাকৃতিক জলপ্রপাত ও অন্যতম ইকোপার্ক মাধবকুণ্ডে দেশের বিভিন্ন স্থান থেকে পর্যটকেরা ঘুরতে আসছেন। এসময় অনেকে মাধবকুণ্ডের প্রবেশ সড়কে যত্রতত্র গাড়ি পার্কিং করে রাখেন। এতে তীব্র যানজটের সৃষ্টি হয় এবং আগত পর্যটকদের যাতায়াতে প্রতিবন্ধকতা দেখা দেয়। এ নিয়ে বিভিন্ন সময় পর্যটক ও স্থানীয়দের মধ্যে অপ্রীতিকর ঘটনাও ঘটে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগে সড়ক পরিবহন আইনে ৭ ব্যক্তিকে ৪ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়। এধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews