কমলগঞ্জে পিতার হত্যাকারী ঘাতক পুত্র জহিরুল আটক কমলগঞ্জে পিতার হত্যাকারী ঘাতক পুত্র জহিরুল আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কমলগঞ্জে পিতার হত্যাকারী ঘাতক পুত্র জহিরুল আটক

  • বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুরে মাদকাসক্ত ছেলের শবলের আঘাতে বাবা গফুর মিয়া (৫৫) মারা যাবার ঘটনায় ও মা’কে গুরুত্বর আহত করা ঘাতক ছেলে জহিরুল (২৯) কে সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে কমলগঞ্জ থানা পুলিশ।

বুধবার (0১ জুন) সন্ধ্যা ৬টার উপজেলার শমসেরনগর ইউনিয়নের সীমান্ত ডাবলছড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। খুনের ৭২ ঘন্টার মধ্যে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) পবিত্র শেখর দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামি জহিরুলকে ডাবলছড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাবার চেষ্ঠাকালে ডাবলছড়া বাগানের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এরপূর্বে বড় বোন মরিয়ম বেগম বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, পুলিশ সুপারের নির্দেশনায় ঘটনার পর থেকে পুলিশ বিভিন্ন জায়াগায় অভিযান পরিচালনা করে এবং বিভিন্ন সীমান্ত এলাকায় নজর রাখছিলো। সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাবার সময় গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য,গত (২৯ মে) রবিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার আদমপুর ইউনিয়নের কেওয়ালীঘাট গ্রামে ছেলে জহিরুল ইসলাম (২৯) শবলের আঘাতে বাবা ও মা দু’জনকে গুরুতর আহত করলে হাসপাতালে নেওয়ার পথে বাবা আব্দুল গফুর মিয়া মারা যান। নিহত গফুর মিয়া ঐ গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র ছিলেন। ঘটনার পর থেকে ছেলে পলাতক ছিল। বাড়িতে রাতে কথা কাথাকাটির জের ধরে এই ঘটনাটি ঘটে। ঘটনার পরপরই আহতদের উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেয়ার পথে বাবা মারা যান। মা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews