তাহিরপুরে পলাতক আসামি ‘ট্যাবলেট’ খলিল গ্রেফতার  তাহিরপুরে পলাতক আসামি ‘ট্যাবলেট’ খলিল গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম :

 তাহিরপুরে পলাতক আসামি ‘ট্যাবলেট’ খলিল গ্রেফতার

  • শুক্রবার, ৩ জুন, ২০২২

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৭ মামলার পলাতক আসামি পেশাদার ইয়াবা ব্যবসায়ী খলিল মিয়া ওরফে সেই ট্যাবলেট খলিলকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার খলিল উপজেলার বাদাঘাটের কামড়াবন্দ পূর্বপাড়ার বিল্লাল মিয়ার ছেলে। তার এক সহোদরসহ পারিবারিক আশ্রয়-প্রশয়ে মাদক ব্যবসা করে আসছে বলে জানা গেছে। দীর্ঘ কয়েক বছর ধরে উপজেলাজুড়ে ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসার পর মাদকসেবীদের কাছে ট্যাবলেট খলিল নামেই পরিচিতি হয়ে উঠেছে।

এ তথ্য সুনামগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল নিশ্চিত করেন।

পুলিশের মিডিয়া সেল জানায়, তাহিরপুর উপজেলার সীমান্ত ও হাওড়ঘেঁষা জনপদে থানা.ফাঁড়ি পুলিশের কয়েকটি টিম চোরাচালান ও মাদক বিরোধী অভিযানে নামেন মঙ্গলবার রাতে।

থানার এসআই মো. নাজমুল হকের নেতৃত্বে বাদাঘাট পুলিশ ফাঁড়ির টহল দল বুধবার ভোররাতে সাত সাত মামলার পলাতক আসামি ট্যাবলেট খলিলকে বাদাঘাট এলাকা থেকে গ্রেফতার করেন।

থানার ওসি আব্দুল লতিফ তরফদার জানান, গ্রেফতার ট্যাবলেট খলিলের বিরুদ্ধে ৬টি পৃথক ইয়াবা মামলা ও অপর একটি পুলিশ এ্যাসল্ট মামলা আদালতে বিচারাধীন রয়েছে। সে দীর্ঘ দিন ধরেই আত্মগোপনে থেকে উপজেলায় ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews