কুলাউড়ার শিকড়িয়া সীমান্তে ভারতীয় অবৈধ অনুপ্রবেশকারী আটক কুলাউড়ার শিকড়িয়া সীমান্তে ভারতীয় অবৈধ অনুপ্রবেশকারী আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ার শিকড়িয়া সীমান্তে ভারতীয় অবৈধ অনুপ্রবেশকারী আটক

  • শনিবার, ৪ জুন, ২০২২

এইবেলা, কুলাউড়া  :: কুলাউড়া উপজেলার শিকড়িয়া সীমান্ত দিয়ে বাংলাদেশে অবৈধভাবে প্রবেশের সময় রোহি দাস সরকার (১৮) নামক এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। শুক্রবার (০৩ জুন) রাতে উপজেলার পৃথিমপাশার শিকড়িয়া সীমান্ত এলাকা থেকে বিজিবি ৪৬ আলীনগর ক্যাম্পের টহল দল তাঁকে আটক করে। শুক্রবার রাতে রোহি দাসকে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে বিজিবি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, অনুপ্রবেশকারী ভারতের ত্রিপুরা রাজ্যের ঊনকুটি জেলার কৈলাশহরের পশ্চিম গোবিন্দপুরের বাসিন্দা দুলাল সরকারের পুত্র রোহি দাস সরকার। রোহি দাস দালালের মাধ্যমে কুলাউড়ার শিকড়িয়া সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেন। এ সময় বিজিবি ৪৬ ব্যাটেলিয়ন আলীনগর ক্যাম্পের একটি টহল দল শিকড়িয়া সীমান্তের নো ম্যান্স ল্যান্ডের একশ গজ অভ্যন্তর থেকে রোহি দাসকে আটক করে।

এ সময় বিজিবির উপস্থিতি টেরে পেয়ে রোহিকে অনুপ্রবেশে সহযোগিতাকারী (মানবপাচারকারী) কুদরত মিয়াও কুলু খাসিয়া পালিয়ে যায়।

এ ঘটনায় বিজিবি ৪৬ আলীনগর ক্যাম্পের নায়েব সুবেদার মো. আব্দুল কাইয়ূম বাদি হয়ে কুলাউড়া থানায় ভারতীয় নাগরিক রোহি দাস, মানবপাচারকারী উপজেলার কর্মধার টাট্টিউলি গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র কুদর মিয়া ওরফে কালা (৩৮) এবং বেলুয়া পুঞ্জির বাসিন্দা লক্ষণ খাসিয়ার পুত্র কুলু খাসিয়া (৪৯) কে আসামী করে মামলা (নং ৪) দায়ের করেছেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, শনিবার ০৪ জুন মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে রোহি দাসকে। তাঁকে অনুপ্রবেশে সহযোগিতাকারী মানবপাচারে জড়িত বাকিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

উল্লেখ্য, গত ২৫ মে শিকড়িয়া সীমান্ত দিয়ে অনুপ্রবেশের সময় শিশুসহ এক নারী গ্রেপ্তার হোন এবং একই সীমান্ত দিয়ে গত ১২ মে ১৮জন রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশু দেশে প্রবেশ করে মৌলভীবাজারে পুলিশের হাতে গ্রেপ্তার হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews