কমলগঞ্জে শিশু ও গো-খাদ্য বিতরণ কমলগঞ্জে শিশু ও গো-খাদ্য বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় ইয়াবা ব্যবসায়ী আটকে এলাকায় আনন্দ মিছিল জাতীয় শোক দিবসে বড়লেখার ১০০ দুস্ত পরিবার পেল বিজিবি’র খাদ্যসামগ্রী কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালিত ১৯ মাসেও বাস্তবায়ন হয়নি চা শ্রমিকদের মজুরি বৃদ্ধির চুক্তি বড়লেখায় প্রবাসী ব্যারিস্টার সুমনকে নাগরিক সংবর্ধনা বড়লেখায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউ,কে’র মানবিক সহায়তা, অচ্ছল পরিবারকে ঘর হস্তান্তর শোক দিবস উপলক্ষে বিজিবি’র উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা ও খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কৃষক গ্রুপ গঠন ও ওরিয়েন্টেশন কমলগঞ্জের কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

কমলগঞ্জে শিশু ও গো-খাদ্য বিতরণ

  • বুধবার, ৬ জুলাই, ২০২২

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে শিশু খাদ্য ও গো খাদ্য বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবকার (৫ জুলাই) বিকেলে উপজেলার মুন্সীবাজার ইউনিয়নে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বরাদ্দকৃত অর্থ থেকে উপজেলার ২টি ইউনিয়নের ৫৫টি শিশুকে শিশুখাদ্য ও ২২০ জনের মধ্যে গো খাদ্য বিতরণ করা হয়।

মুন্সীবাজার ইউনিয়নের হরিশ্মরণ গ্রামে সুবিধাবঞ্চিত শব্দকর জনগোষ্ঠীর শিশু ও ইসলামপুর ইউনিয়নের কলাবন এলাকায় গো খাদ্য বিতরণ করা হয়। মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের নির্দেশে কমলগঞ্জ উপজেলায় বন্যাসহ সকল প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসুচির আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জি,আর এর এসব দু:স্থ শিশু ও ক্ষতিগ্রস্ত খামারীদের মধ্যে গো খাদ্য বিতরণ করা হয়।

কমলগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত এসব কর্মসুচীতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, ইসলামপুর ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়া, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান নাহিদ আহমদ তরফদার, ইউপি সদস্য শফিকুর রহমান, যুবলীগ নেতা আং শহীদ প্রমুখ।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ খামারিদের মধ্যে গো-খাদ্য এবং দু:স্থ শিশুদের মাঝে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে। বিতরণকৃত শিশু খাদের মধ্যে রয়েছে পরিবার প্রতি ২ প্যাকেট নুডুলস, ২ প্যাকেট সেমাই, ৫০০ গ্রাম গুড়ো দুধ, ১ কেজি চিনি, ২প্যাকেট সুজি, ৫০০ গ্রাম সোয়াবিন তেল ও ১ কেজি সুগন্ধি চিনিগুড়া চাল এবং গো খাদ্যের মধ্যে রয়েছে ২ কেজি লবণ, ৫ কেজি ভূষি ও ৩ কেজি খৈল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews