বন্যা দূর্গত কুলাউড়ায় পুলিশের নৌ টহল শুরু আজ বন্যা দূর্গত কুলাউড়ায় পুলিশের নৌ টহল শুরু আজ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বন্যা দূর্গত কুলাউড়ায় পুলিশের নৌ টহল শুরু আজ

  • বুধবার, ৬ জুলাই, ২০২২
কুলাউড়া :: গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় কালে বক্তব্য দিচ্ছেন অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক।

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বন্যায় কবলিত এলাকায় চুরি, ডাকাতি রোধ করতে আজ বুধবার থেকে নৌ টহল চালু করছে পুলিশ। এছাড়া মাদক, নারী নির্যাতনসহ সকল অপরাধ দমনে জিরো টলারেন্স নীতি ঘোষনা দেন কুলাউড়া থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক। বুধবার (০৬ জুলাই) দুপুরে থানা কুলাউড়ায় কর্মরত গনমাধ্যমকর্মীদের সাথে এক মতবিনিময় এ ঘোষণা দেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন সিনিয়ির সাংবাদিক ও জালালাবাদ প্রতিনিধি এম. শাকিল রশিদ চৌধুরী, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, সাংবাদিক আমাদের সময় প্রতিনিধি খালেদ পারভেজ বক্স, প্রেসক্লাব কুলাউড়ার সাধারণ সম্পাদক ও আলোকিত বাংলাদেশ প্রতিনিধি চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সিনিয়র সাংবাদিক ও ইত্তেফাক প্রতিনিধি সুশীল সেনগুপ্ত, নিউ নেশন প্রতিনিধি মছব্বির আলী, নয়া দিগন্ত প্রতিনিধি ময়নুল হক পবন, দিনকাল প্রতিনিধি মুক্তাদির হোসেন, মানব জমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির, সময়ের আলো প্রতিনিধি সাইদুল হাসান সিপন, মানবকন্ঠ প্রতিনিধি জসিম চৌধুরী, যায়যায় দিন প্রতিনিধি আব্দুল আহাদ, সমকাল প্রতিনিধি আশফাক তানভীর, কালের কন্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, আমার কুলাউড়া সম্পাদক জীবন রহমান, চ্যানেল এস প্রতিনিধি জিয়াউল হক জিয়া, প্রিয় কুলাউড়া সম্পাদক একেএম জাবের, প্রিয় বাংলা সম্পাদক নাজমুল বারী সোহেল, সাপ্তাহিক সংলাপের স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম জুয়েল, অনুলিপি কুলাউড়ার সম্পাদক আশিকুল ইসলাম বাবু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews