নাগেশ্বরীতে ব্যাচ ৯৫’র ঈদ পুনর্মিলন অনুষ্ঠিত  নাগেশ্বরীতে ব্যাচ ৯৫’র ঈদ পুনর্মিলন অনুষ্ঠিত  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
জুড়ীতে ছাগল পালন ও শাকসবজি চাষ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা বড়লেখায় মোয়াজ্জিনকে পুড়িয়ে হত্যার চেষ্টা, উশৃঙ্খল যুবককে ধরে পুলিশে সোপর্দ- ৩ দিনের রিমান্ড প্রার্থনা কুলাউড়ার ভাটেরায় ঝুলন্ত লাশ, পরিবারের দাবী হত্যা কুড়িগ্রামে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ ওসমানীনগরের সাড়ে ৮ হাজার কিশোরী এইচপিভি টিকা পাবে কমলগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কমলগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের মতবিনিময় সভা বেগম খালেদা জিয়াই প্রথম ক্বওমী মাদ্রাসার স্বীকৃতির উদ্যোগ নেন-শরিফুল হক সাজু এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের উদ্যোগে কুলাউড়ায় বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন , কুলাউড়ায় রক্তদান সংগঠন ভুকশিমইল ইউনিয়নের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নাগেশ্বরীতে ব্যাচ ৯৫’র ঈদ পুনর্মিলন অনুষ্ঠিত 

  • মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের নাগেশ্বরীতে সারাদিন ব্যাপি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ব্যাচ-৯৫ এর ঈদ পুনর্মিলন অনুষ্ঠিত হয়েছে। ১১ জুলাই সকাল ১০ ঘটিকায় নাগেশ্বরী সরকারি কলেজ মাঠ হইতে একটি বর্নাঢ্য র‍্যালি বের হয়ে অনুষ্ঠানের শুরু হয়।
র‍্যালিটি উপজেলার মহা সড়ক প্রদক্ষিণ করে আবারও চিরচেনা কলেজ মাঠে ফিরে এসে পরবর্তী কর্মসূচি হিসেবে কলেজ পুকুরে সাতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
এর পর কলজের হলরুমে ব্যাচ-৯৫এর কেক কাটা, সকল বন্ধুদের পরিচয় ও প্রয়াত বন্ধুদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে কুইজ প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বন্ধুদের মাঝে ব্যাচ-৯৫ লোগো সম্বলিত ব্যাগ এবং মগ বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews