শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনকের নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনকের নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জুড়ী ছাত্রলীগ সভাপতির হাতে এবার লাঞ্ছিত উপজেলা আ’লীগের নেতারা কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব থানা পুলিশের মতবিনিময় ও পোষাক বিতরণ কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অনুদানের চেক বিতরণ বড়লেখা মাদ্রাসায় সহ-সুপার পদে নিয়োগ বাণিজ্য-ডিজি প্রতিনিধি এলেন বিমানে! জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শিক্ষিকা কুলাউড়ার কাইয়ুম ও তাহমিনা বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন মইনুল ইসলাম শামীম কুলাউড়ায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন জেলা পরিষদের সদস্য প্রার্থী আসফাক তানভীর জুড়িতে ঘনবসতি এলাকায় করাতকল এলাকাবাসীর সংবাদ সম্মেলন কমলগঞ্জে তথ্য অধিকার দিবস পালিত বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ

শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনকের নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ

  • বুধবার, ২০ জুলাই, ২০২২

সৈয়দ ছায়েদ আহমেদ, শ্রীমঙ্গল প্রতিনিধি :: যুক্তরাষ্ট্রে প্রবাসীদের অন্যতম আঞ্চলিক সংগঠন শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনকের নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ করেছেন। শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ জুলাই) নিউইয়র্কের এস্টোরিয়ার ফাতেমা’স কিচেনে আনন্দঘন পরিবেশে নয়া কার্যকরী পরিষদের(২০২২-২০২৪)শপথ গ্রহণের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করেন।

শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা’র পুন:নির্বাচিত সভাপতি মামুনুর রশীদ শিপুর সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সম্পাদক মোস্তাক এলাহী চমনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সাইয়্যিদ মুজিবুর রহমান পুন:নির্বাচিত সভাপতি মামুনুর রশীদ শিপুকে শপথ বাক্য পাঠ করান। এর পরপরই সভাপতি দুই বছরের জন্য নির্বাচিত ২৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরি কমিটির সদস্যেদের শপথ বাক্য পাঠ করান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোস্তাক এলাহী চমন, ঝলক দত্ত ও মিজানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আলতাফ হোসেন ও ইমদাদুল হক ইপু, কোষাধ্যক্ষ মোহাম্মদ হোসেইন, সহ-কোষাধ্যক্ষ নুরুল আলম শিবুল, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, প্রচার সম্পাদক তোফায়েল আহমদ, দপ্তর সম্পাদক ফয়েজ বকস, শিক্ষা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুলতানা পলি, ক্রীড়া ও যুব সম্পাদক আবুল বাশার, সমাজ কল্যাণ সম্পাদক মুজিবুর রহমান লাভলু, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা নিপা, সদস্য মুজিবুর রহমান রেনু, দিলদার হোসেন, সৈয়দ সুমেল উদ্দীন, পিন্টু ভৌমিক, সজল চৌধুরী হিরণ, রেদোয়ান আহমদ চৌধুরী, মোহাম্মদ বশির, মোস্তাফা গাজী সোহেল ও ফারহানা রহমান বর্ণা।

এসময় অন্যদের মধ্যে সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইকবাল, রোকেয়া আক্তার চৌধুরী, আব্দুস সালাম ও জাহেদ চৌধুরী, আব্দুল হাকিম সোলেমান, আব্দুল ওয়াহিদ, সুলতানা চৌধুরী জলি, ফাতেমা’স কিচেনের পরিচালক মাহমুদ জাকির সহ শ্রীমঙ্গল প্রবাসী বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শপথ গ্রহণ শেষে নবনির্বাচিত সভাপতি মামুনুর রশীদ শিপুর সভাপতিত্বে এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক সুফিয়ান আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা অধ্যাপক সাইয়্যিদ মুজিবুর রহমান, উপদেষ্টা মোহাম্মদ ইকবাল, আবদুল ওয়াহিদ প্রমুখ।

প্রধান উপদেষ্টা বিদায়ী কমিটির কার্যক্রমের ভুয়সী প্রশংসা করে নতুন কমিটিকে দিক নির্দেশনা প্রদান করেন।

সভায় সিলেটে বন্যার্তদের সাহায্যার্থে অর্থ সংগ্রহ করা হয়। নতুন কমিটির সকল সদস্যকে নির্ধারিত অনুদান পরিশোধ করার জন্য অনুরোধ করা হয়। বন্যার্তদের জন্য সংগৃহীত অর্থ জালালাবাদ এসোসিয়েশনের মাধ্যমে ক্ষতিগ্রস্ত এলাকায় বন্টন করার সিদ্ধান্ত হয়।

সভায় জাতিসংঘে নবনিযুক্ত স্থায়ী প্রতিনিধি শ্রীমঙ্গল ভিক্টোরিয়া হাই স্কুলের প্রবীণ শিক্ষক মরহুম মো: আবদুল গফুরের জ্যেষ্ঠ পুত্র মেহাম্মদ আব্দুল মুহিতকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত হয়।

সংগঠনের পিকনিকের জন্য সহ সভাপতি মোস্তাক এলাহী চমনকে আহবায়ক, আলতাফ হোসেনকে সদস্য সচিব ও ইমদাদুল হক ইপুকে প্রধান সমন্বয়কারী করে একটি কমিটি গঠন করা হয়।

নতুন সদস্য বাড়ানোর জন্য কার্যকরী পরিষদের প্রত্যেক সদস্যকে ৫টি করে সদস্য ফরম দেওয়া হয়।

সভাপতি মামুনুর রশীদ শিপু সমাপনি বক্তব্যে তাকে পুনরায় নির্বাচিত করার জন্য উপদেষ্টামন্ডলি ও নবনির্বাচিত কার্যকরী কমিটির সকলকে আন্তরিক ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিগত দিনের সকল কার্যক্রমে আন্তরিক সহযোগিতার জন্য কার্যকরী কমিটির সকল সদস্য, উপদেষ্টা, শুভাকাঙ্খী, শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, মিডিয়া, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ শ্রীমঙ্গলবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতে সকলের সহযোগিতা কামনা করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews