যে সব হলে দেখা যাবে “হাওয়া” যে সব হলে দেখা যাবে “হাওয়া” – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :

যে সব হলে দেখা যাবে “হাওয়া”

  • বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

কালা কালা সাদা সাদা গান স্যোসাল মিডিয়া ভাইরাল হওয়ার পর মানুষের মুখে মুখে ঘুরছে। সেই ভাইরাল গান কালা পাখির সিনেমা “হাওয়া” ২৯ জুলাই শুক্রবার দেশের ২৪ টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।  মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা ‘হাওয়া’ মুক্তির আগেই পোস্টার, ট্রেলার ও গানে দর্শকের মনে বিপুল উন্মাদনা তৈরি হয়েছে।

মুক্তির বিষয় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নির্মাতা মেজবাউর রহমান সুমন।

তিনি বলেন, ‘‘সারাদেশের মোট ২৪টি সিনেমা হল চূড়ান্ত হয়েছে। আমরা হলের তালিকা প্রকাশ করব। আসলে আমরা নিজেরাও খুব বেশি হলে মুক্তি দিতে চাইনি। ভালো মানের হলগুলো বাছাই করে দিয়েছি।’’

হাওয়া সিনেমা যেসব হলে দেখা যাবে তা হলো:

 

 

 

সুমন আরও জানান, মুক্তির পরও হল সংখ্যা বাড়াতে আগ্রহী নন তিনি। কারণ অধিকাংশ সিঙ্গেল স্ক্রিনে সিনেমা দেখার উপযুক্ত পরিবেশ ও ব্যবস্থা নেই। এরপরও যদি দর্শক দেখতে চায়, তাহলে হল সংখ্যা বাড়তে পারে।

‘হাওয়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার প্রমুখ।

মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন, সুকর্ণ সাহেদ ধীমান ও মেজবাউর রহমান সুমন। সিনেমাটির চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনায় সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews