বাসে ডাকাতি ও গণধর্ষণের মূল হোতা গ্রেফতার বাসে ডাকাতি ও গণধর্ষণের মূল হোতা গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বাসে ডাকাতি ও গণধর্ষণের মূল হোতা গ্রেফতার

  • বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

এইবেলা অনলাইন ডেস্ক ::নটাঙ্গাইলের মধুপুরে বাস ডাকাতি ও ধর্ষণের মামলার মূল হোতা বাস চালক রাজা মিয়াকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার ৪ আগস্ট ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রাজা মিয়া কালিহাতী উপজেলার বল্লা গ্রামের হারুন অর রশিদের ছেলে। তিনি টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন এবং টাঙ্গাইল থেকে ঢাকা সড়কে ঝটিকা বাসের চালক ছিলেন।

বিষয়টি টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, মধুপুরে বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনার পর থেকে বিভিন্ন এলাকায় অভিযান শুরু করেন। রাতে বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

তিনি আরও জানান, এ ঘটনায় অজ্ঞাত ১০ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে কুষ্টিয়া থেকে ঈগল পরিবহণের একটি যাত্রীবাহী বাস ২৪-২৫ যাত্রী নিয়ে ঢাকার দিকে রওনা দিলে গভীর রাতে সিরাজগঞ্জ পৌঁছলে সেখান থেকে একদল ডাকাত যাত্রীবেশে ওই বাসে উঠে পড়ে। এর পর বাসটি বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর ডাকাত দল সেটি নিয়ন্ত্রণে নিয়ে নেয়।

এর পর বাসে থাকা সব যাত্রীর হাত-পা ও চোখ বেঁধে মারধর ও লুটপাট করে। এ সময় বাসের ভেতরেই এক নারী যাত্রীকে ডাকাত দল গণধর্ষণ করে বালুর স্তূপের মধ্যে উল্টিয়ে ফেলে পালিয়ে যায় বাসটিকে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews