কুড়িগ্রামে সড়ক অবরোধ করে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ কুড়িগ্রামে সড়ক অবরোধ করে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুড়িগ্রামে সড়ক অবরোধ করে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ

  • বুধবার, ১০ আগস্ট, ২০২২

কুড়িগ্রাম প্রতিনিধি ::;জ্বালানি তেল, ডিজেল, অকটেন, পেট্রোল ও কৃষি সারসহ সকল নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম অস্বাভাবিক বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ ও সমাবেশ করেছে জেলা জাতীয় পার্টি।

বুধবার দুপুরে কুড়িগ্রাম শাপলা চত্ত্বরের বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টি।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন-কুড়িগ্রাম-২ আসনের এমপি ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব পনির উদ্দিন আহমেদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন-জেলা জাতীয় পার্টির নেতা আতাউর রহমান, হলোখানা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রেজা, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ফজলুল ইসলাম বাবু, ফুলবাড়ী উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আজিজার রহমান মাস্টার, রাজারহাট উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আহবায়ক আমজাদ হোসেন।

সমাবেশে এমপি পনির উদ্দিন আহমেদ বলেন, দেশের মানুষ আজ দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে তাদের করুণ অবস্থা। খেয়ে পড়ে বেঁচে থাকাটাই এখন দুস্কর। অবিলম্বে জ্বালানি তেল সহ দ্রব্যমূল্য সহনীয় পর্যায় নিয়ে আসার জন্য প্রধানমন্ত্রীর নিকট দাবি জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews