মৌলভীবাজারে আটোরিক্সায় ভাড়া বেশি নেয়ায় স্ট্যান্ড সভাপতিকে জরিমানা মৌলভীবাজারে আটোরিক্সায় ভাড়া বেশি নেয়ায় স্ট্যান্ড সভাপতিকে জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জুড়ী ছাত্রলীগ সভাপতির হাতে এবার লাঞ্ছিত উপজেলা আ’লীগের নেতারা কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব থানা পুলিশের মতবিনিময় ও পোষাক বিতরণ কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অনুদানের চেক বিতরণ বড়লেখা মাদ্রাসায় সহ-সুপার পদে নিয়োগ বাণিজ্য-ডিজি প্রতিনিধি এলেন বিমানে! জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শিক্ষিকা কুলাউড়ার কাইয়ুম ও তাহমিনা বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন মইনুল ইসলাম শামীম কুলাউড়ায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন জেলা পরিষদের সদস্য প্রার্থী আসফাক তানভীর জুড়িতে ঘনবসতি এলাকায় করাতকল এলাকাবাসীর সংবাদ সম্মেলন কমলগঞ্জে তথ্য অধিকার দিবস পালিত বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ

মৌলভীবাজারে আটোরিক্সায় ভাড়া বেশি নেয়ায় স্ট্যান্ড সভাপতিকে জরিমানা

  • বুধবার, ১০ আগস্ট, ২০২২

এইবেলা ডেস্ক::  সামাজিক যোগাযোগ মাধ্যম মৌলভীবাজারের বিভিন্ন সিএনজি চালিত আটোরিক্সার স্ট্যান্ড থেকে ছেড়ে যাওয়া গাড়ির ড্রাইবাররা যাত্রীদের কাছ থেকে বেশি ভাড়া নেওয়ার ভিডিও ভাইরাল হওয়ায় এবং যাত্রী লাইলি বেগমের সুনির্দিষ্ট লিখিত অভিযোগের প্রেক্ষিতে মৌলভীবাজার পরিবহন শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক, কুসুমবাগ সিএনজি ষ্ট্যান্ডের সভাপতি, সাধারণ সম্পাদক এবং কাগাবলা সিএনজি স্ট্যান্ডের সভাপতি, সাধারণ সম্পাদককে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয় ডাকা হয়। এসময় যাত্রী অভিযোগের শুনানি শেষে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুসুমবাগ সিএনজি স্ট্যান্ডের সভাপতিকে ১ হাজার টাকা জরিমানা করে।

মৌলভীবাজার জেলা কাযালয়ের সহকারী পরিচালক এই বিষয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে  সিএনজি স্ট্যান্ড এর সভাপতি এবং সাধারণ সম্পাদকগণ লিখিত বক্তব্যে বলেন সিএনজি পাম্পে সিএনজি পেতে সাম্প্রতিক সময়ে সমস্যা ছিলো এবং সারা রাত সিএনজির ড্রাইভাররা দাঁড়িয়ে গ্যাস নিয়েছে। এতে কোন কোন ড্রাইভার অতিরিক্ত ভাড়া নিতে পারেন। বিষয়টি তাদের অগোচরে হয়েছে। এই ধরণের অন্যায় যাতে আর না হয় তারা ড্রাইভারদের সর্তক করবেন মর্মে লিখিত স্বীকারোক্তি দেন। প্রত্যেকটি সিএনজি স্ট্যান্ডে ভাড়ার মূল্য তালিকা দৃশ্যমান স্থানে রাখবেন মর্মেও অঙ্গিকার ব্যক্ত করেন।

 আটোরিক্সা যাত্রী লাইলি বেগমের লিখিত অভিযোগে কাগাবলা থেকে কুসুমবাগ পর্যন্ত সিএনজি গাড়ি ড্রাইভার তার কাছ থেকে ৩৫ টাকার বদলে ৫০ টাকা নিয়েছে এবং ড্রাইভার তার সাথে বাজে ব্যবহার করেছে প্রমাণ হওয়ায় কুসুমবাগ সিএনজি স্ট্যান্ড এর সভাপতিকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। পরে পরিবহন নেতারা সকলেই অঙ্গিকার ব্যক্ত যে ভবিষ্যতে তাদের দায়বদ্ধতার জায়গায় তারা আরো দায়িত্বশীলতার পরিচয় দিবেন।

এদিকে দিব্য পুরকায়স্থ ও আমিনুল ইসলাম নামের দুইজন অভিযোগকারী অভিযোগের প্রেক্ষিতে শ্রীমঙ্গলে অবস্থিত পানসি রেষ্টুরেন্টকে ৪ হাজার টাকা এবং কমলগঞ্জ উপজেলার শমসেরনগরে অবস্থিত নজরুল এন্টারপ্রাইজকে ২ হাজার টাকা জরিমানা করা হয় এবং আইন অনুযায়ী  ২৫% শতাংশ হারে মোট তিনজকে ১,৭৫০ টাকা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews