সুনামগঞ্জে শিয়ালের কামড়ে আহত ১১, এলাকা জুড়ে আতঙ্ক সুনামগঞ্জে শিয়ালের কামড়ে আহত ১১, এলাকা জুড়ে আতঙ্ক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

সুনামগঞ্জে শিয়ালের কামড়ে আহত ১১, এলাকা জুড়ে আতঙ্ক

  • বুধবার, ১০ আগস্ট, ২০২২

এইবেলা অনলাইন ডেস্ক :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় শিয়ালের কামড়ে ৫ গ্রামের শিশু, নারী ও পুরুষসহ ১১জন আহত হয়েছেন। এলাকাগুলোর মানুষের মাঝে বিরাজ করছে আতঙ্ক। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

বুধবার (১০ আগস্ট) রাতে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কিরণপাড়া, উরুরগাঁও, কুশিউড়া, বড়খাল ও মির্ধারপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, কিরণপাড়া গ্রামের হাতিম আলীর স্ত্রী বতাই বেগম (৪৫), প্রবাসী বোলন মিয়ার স্ত্রী রিনা বেগম (৩০), সারফুল ইসলামের স্ত্রী ছালেকা বেগম (৩৫), তাদের ৩ বছরের শিশু পুত্র ছায়মন, উরুরগাঁও গ্রামের রহম আলীর পুত্র বাবুল মিয়া ৩০), কুশিউড়া গ্রামের বাদল মিয়ার স্ত্রী জরিনা বেগম (৪৫)। অন্যদের ঠিকানা পাওয়া যায়নি

বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোটারিয়ান মো. আবুল হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, একটি পাগলা শিয়াল ইউনিয়নের বিভিন্ন গ্রামের লোজনকে কামড় দিয়েছে। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews