কুলাউড়ার ভুকশিমইল ইউনিয়ন- দু’টি প্রকল্পের কাজ নিয়ে জনমনে অসন্তোষ কুলাউড়ার ভুকশিমইল ইউনিয়ন- দু’টি প্রকল্পের কাজ নিয়ে জনমনে অসন্তোষ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জুড়ী ছাত্রলীগ সভাপতির হাতে এবার লাঞ্ছিত উপজেলা আ’লীগের নেতারা কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব থানা পুলিশের মতবিনিময় ও পোষাক বিতরণ কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অনুদানের চেক বিতরণ বড়লেখা মাদ্রাসায় সহ-সুপার পদে নিয়োগ বাণিজ্য-ডিজি প্রতিনিধি এলেন বিমানে! জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শিক্ষিকা কুলাউড়ার কাইয়ুম ও তাহমিনা বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন মইনুল ইসলাম শামীম কুলাউড়ায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন জেলা পরিষদের সদস্য প্রার্থী আসফাক তানভীর জুড়িতে ঘনবসতি এলাকায় করাতকল এলাকাবাসীর সংবাদ সম্মেলন কমলগঞ্জে তথ্য অধিকার দিবস পালিত বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ

কুলাউড়ার ভুকশিমইল ইউনিয়ন- দু’টি প্রকল্পের কাজ নিয়ে জনমনে অসন্তোষ

  • বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

এইবেলা, কুলাউড়া  :: কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে দু’টি প্রকল্প নিয়ে স্থানীয় লোকজনের মাঝে অসন্তোষ বিরাজ করছে। একটি প্রকল্পের কাজ হয়নি এবং অন্য প্রকল্পের সিংহভাগ টাকা আত্মসাতের অভিযোগ প্রকল্প চেয়ারম্যানের বিরুদ্ধে।

ভুকশিমইল ইউনিয়নের ৫নং ওয়ার্ড কাইরচক গ্রামের বাসিন্দারা জানান, ভুকশিমইল দারুল উলুম মাদরাসা সংলগ্ন রাস্তায় মাঠি ভরাটের জন্য কাবিটা প্রকল্পের আওতায় নগদ দেড় লক্ষ টাকা বরাদ্ধ দেয়া হয়। কিন্তু প্রকল্প চেয়ারম্যান ৫ নং ওয়ার্ডের মেম্বার খসরুজ্জামান খসরু মাত্র ৬০ হাজার টাকার মাটি ফেলে বাকি টাকা আত্মসাৎ করেন।

এদিকে একই ওয়ার্ডে কাইরচক সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বিজ্রের দুপাশে মাঠি ভরাটের জন্য কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার টিআর প্রকল্প থেকে ৫টন চাল বরাদ্ধ করেন। কিন্তু সেই প্রকল্পে কোন কাজই হয়নি বলে গ্রামবাসী জানান।

স্থানীয় বাসিন্দা ও ঠিকাদার সামছুল ইসলাম জানান, মেম্বার খসরুজ্জামান খসরুভুকশিমইল দারুল উলুম মাদারাসার নিকট রাস্তার মাটি ভরাটের জন্য আমাকে বললে আমি এক লাখ টাকা দাবি করি। তিনি আমাকে ৪৫ হাজার টাকা দেবার কথা বললে আমি কাজ করতে রাজি হই নি। অপর দিকে কাইরচাক সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ব্রিজের মাটি ভরাটের জন্য আমি এক লাখ বিশ হাজার টাকা দাবি করি। কিন্তু মেম্বার ৫০ হাজার টাকা দেবার কথা বলেন। ফলে আমি কাজ করতে রাজি হই নি।

ভুকশিশইল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন জানান, ইউনিয়নে কোন উন্নয়নমুলক কাজ না করে মেম্বার চেয়ারম্যান লুটপাটে ব্যস্ত।

এব্যাপারে ৫ নং ওয়ার্ডের মেম্বার খসরুজ্জামানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বাড়িতে গিয়ে সাথে দেখা করার কথা বলেন। তিনি প্রকল্পের কাজ সঠিক করেছেন বলে দাবি করেন।

ভুকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মনির জানান, কাইরচক সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বিজ্রের মাটি ভরাট কাজের জন্য টিআর প্রকল্পের ৫টন চাল বরাদ্ধ করা হয়। বন্যার কারণে সেই প্রকল্পের কাজ করা সম্ভব হয়নি। টাকা চেয়ারম্যানের নিকট আছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews