ফুলবাড়ী সীমান্তে আটক দিনমজুর বাংলাদেশিকে ফেরত দিল বিএসএফ ফুলবাড়ী সীমান্তে আটক দিনমজুর বাংলাদেশিকে ফেরত দিল বিএসএফ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় সুষ্ঠু ভোট নিয়ে ভোটারের সংশয় মুল্লুকে চলো আন্দোলন ও চা শ্রমিক গণহত্যার ১০৩ বছর : ঐতিহাসিক বীরত্বগাথা রক্তাক্ত সংগ্রামের এক মহাউপাখ্যান কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ

ফুলবাড়ী সীমান্তে আটক দিনমজুর বাংলাদেশিকে ফেরত দিল বিএসএফ

  • শনিবার, ২০ আগস্ট, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে আটকের তিন ঘন্টা পর এক বাংলাদেশি দিন মজুরকে ফেরত দিয়েছে বিএসএফ।
ওই বাংলাদেশির নাম হাবিবুল ইসলাম (৪১)। তিনি উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্তঘেষা গোরকমন্ডল কৃষ্ণানন্দ বকসী গ্রামের হাসমত আলীর ছেলে ।
সীমান্তবাসী ও বিজিবি সুত্রে জানা গেছে, শনিবার সকাল ৮টার দিকে বাংলাদেশি দিনমজুর হাবিবুল ইসলাম গোরকমন্ডল সীমান্তের আন্তর্জাতিক মেইন পিলার নং-৯২৯ এর নিকট থেকে একটু দুরে অবৈধ ভাবে ভারতে প্রবেশ করে পাট কাটতে যান।
তিনি ভারতের কোচবিহার জেলার দিনহাটা থানার মরাকুটি ভরামপাকিস্থী এলাকার ভারতীয় বাসিন্দা ফেলদেওয়ার জমির পাট কাঁটার সময় ভারতীয় গিদালদাহ ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাকে ধরে নিয়ে যায়।
এদিকে বাংলাদেশি দিন মজুরকে আটকের খবর পেয়ে দ্রুত গোরকমন্ডল ক্যাম্পের বিজিবি সদস্যরা বাংলাদেশি দিন মজুরকে ফেরত চেয়ে বিএসএফকে মৌখিক ভাবে জানান। এরপর তিন ঘন্টা পর সকাল ১১টায় ওই সীমান্ত দিয়ে বাংলাদেশি দিন মজুরকে ফেরত দেয় বিএসএফ।
এ প্রসঙ্গে লালমনিরহাট ১৫ বিজিবি’র অধীন গোরকমন্ডল ক্যাম্পের ক্যাম্প কমান্ডার খলিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটকের সঙ্গে সঙ্গে আমরা দিনমজুরকে ফেরতের বিষয়টি বিএসএফকে জানালে বিএসএফ আটক বাংলাদেশি দিনমজুরকে ফেরত দেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews