শ্রীমঙ্গলে চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু! শ্রীমঙ্গলে চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:১৩ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

শ্রীমঙ্গলে চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু!

  • শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
শ্রীমঙ্গল প্রতিনিধি ::  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার হরিনছড়ার পাশের বাগান মেখানী ছড়া চা বাগানের ড্রেন থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তি হলেন মেখানী ছড়া ৫ নং লাইনের মৃত সুরেন্দ কন্দ এর ছেলে সুনাতন কন্দ (৬০)। তিনি মেখানী ছড়া চা বাগানের পাহারাদার ছিলেন বলে জানা যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, সুনাতন কন্দ শ্রীমঙ্গল থানা থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে ভারতীয় সীমান্তবর্তী হরিন ছড়া চা বাগান থেকে বাজার করে বৃহষ্পতিবার রাতে দুর্ঘম এলাকা মেখানী ছড়ার উদ্দেশ্যে রওয়ানা হন। কিন্তু তিনি গভীর রাত পর্যন্ত বাসায় না পৌঁছালে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখোঁজি করেন। পরদিন সকাল বেলা চা বাগানের শ্রমিকরা কাজে আসলে মেখানী ছড়ার রাস্তার পাশে কাঁচা ড্রেনের মধ্যে মাথা নিচ দিক দিয়ে মৃত এক ব্যক্তিকে দেখতে পান।
তারা রাজঘাট ইউনিয়নের চেয়ারম্যান বিজয় বুনার্জীকে খবর দিলে তিনি ঘটনাস্থলে এসে পুলিশে খবর দেন। পরে পুলিশ ও সংবাদকর্মীরা এসে লাশটি উদ্ধার করে নিহত ব্যক্তির পরিচয় সনাক্ত করেন।
এসময় লাশের প্যান্টের পকেট থেকে ৪ হাজার ৭৫০ টাকা ও লাশের পাশ থেকে বাজার থেকে ক্রয়কৃত মাছ পাওয়া যায়। স্থানীয়রা জানান গতকাল রাতে হরিন ছড়া থেকে সাপ্তাহিক তলব ও পুজার বোনাস ৫ হাজার ৩০৪ টাকা তিনি পান এবং তিনি অতিরিক্ত মদ খাওয়ার কারনে মৃত্যু হতে পারে বলেও তারা জানান।
তবে আরেকটি সূত্রে জানা যায়,মেখানী ছড়ার এই সড়কটি চোরাকারবারিদের অবাধ আনাগোনা। চোরাকারবারীরা এই সড়ক ব্যবহার করে ভারত থেকে ইয়াবা,গাঁজা ও ফেনসিডিল আনয়ন করে। ওই সূত্র আরও জানায়,তিনি যেহেতু রাতে বাগানে পাহারা দেন সেই কারনে চোরাকারবারীদের সাথে কোন বিরোধের জের ধরে এটা কোন পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত হুমায়ুন কবির জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা একটা স্বাভাবিক মৃত্যু। তবে লাশের ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বলতে পারব এটা হত্যা না স্বাভাবিক মৃত্যু।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews