কুলাউড়ায় পৌরসভার ড্রেন নির্মাণে এলাকাবাসী স্বেচ্ছায় দেয়াল ভেঙ্গে দিলেন কুলাউড়ায় পৌরসভার ড্রেন নির্মাণে এলাকাবাসী স্বেচ্ছায় দেয়াল ভেঙ্গে দিলেন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় পৌরসভার ড্রেন নির্মাণে এলাকাবাসী স্বেচ্ছায় দেয়াল ভেঙ্গে দিলেন

  • বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

এইবেলা,কুলাউড়া  :: মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার প্রধান সমস্যা জলাবদ্ধতা। এই জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে বুধবার ১২ অক্টোবর পৌরসভার ৩নং ওয়ার্ডে ড্রেন নির্মাণের জন্য স্বেচ্ছায় দেয়াল ভেঙে দেন স্থানীয় বাসিন্দারা।

জানা যায়, কুলাউড়া পৌরসভার জলাবদ্ধতা নিরসনে পরিকল্পিত ড্রেন নির্মাণ হচ্ছে। এরই অংশ হিসেবে পৌরসভার ৩নং ওয়ার্ডের উপজেলা চত্বর থেকে আহমদাবাদ মাদরাসা হয়ে মরা গুগালী লিংক পর্যন্ত দেড় কোটি টাকা ব্যয়ে আরসিসি ড্রেন নির্মাণ করা হচ্ছে। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে নির্মিত এই ড্রেন নির্মাণের কাজ চলছে। ড্রেন নির্মাণে সেখানে একটি দেয়াল প্রতিবন্ধকতা সৃষ্টি করে। মেয়রের প্রচেষ্টায় এলাকাবাসী স্বেচ্ছায় সেই দেয়ালটি ভেঙ্গে দিয়েছেন।

দেয়াল ভাঙার সময় উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল কাইয়ুম চৌধুরী ও সহকারি প্রকৌশলী মো. কামরুল হাসান ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মন্জুরুল আলম চৌধুরী খোকন প্রমুখ। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews