চিলমারীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন চিলমারীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

চিলমারীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন

  • বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি:: কুড়িগ্রামের চিলমারীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা এবং ভূমিকম্পন ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৩অক্টোবর) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘দুর্যোগে আগাম সতর্ক বার্তা সবার জন্য কার্যব্যবস্থা’ প্রতিপাদ্যকে সামনে রেখে একটি র‌্যালি বের করা হয়।
র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোছাঃ আছমা বেগম চৌধুরী, ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামান, অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান, থানাহাট ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মিলন, রমনা মডেল ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম আশেক আকা, উপজেলা প্রাণীসম্পদ অফিসার মোহাম্মদ রাশিদুল হক, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আতিকুজ্জামান প্রমূখ বক্তব্য রাখেন।
পরে চিলমারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ভূমিকম্পন ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া প্রদর্শণ করে। অনুষ্ঠানটিতে সার্বিক সহযোগিতা করেন, বেসরকারী উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ, ফ্রেন্ডশিপ, আরডিআরএসের সংগ, কেয়ার বাংলাদেশ ও সমাজ উন্নয়ন কর্ম সংস্থা। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews