বড়লেখায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা করায় বাদীকে হত্যার হুমকি বড়লেখায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা করায় বাদীকে হত্যার হুমকি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

বড়লেখায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা করায় বাদীকে হত্যার হুমকি

  • শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় হত্যা চেষ্টার অভিযোগ আদালতে মামলা করে বিপাকে পড়েছেন বাদী সরফ উদ্দিন। প্রভাবশালী প্রতিপক্ষ বাদীকে ফের হত্যার হুমকি-ধমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, জমিজমা সংক্রান্ত পূর্ব-বিরোধের জেরে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের চরগ্রামের সরফ উদ্দিনকে গত ১৫ নভেম্বর হত্যার চেষ্টা চালায় প্রতিপক্ষের সেলিম উদ্দিন, গিয়াস উদ্দিন ও তার ছেলে রাসেল আহমদ। বিবাদীরা সরফ উদ্দিনকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে বাবাকে বাঁচাতে গিয়ে মেয়ে সুমাইয়া জান্নাত মাইশা রক্তাক্ত জখম হয়। আহত হন সরফ উদ্দিন ও তার স্ত্রী মায়া বেগম। এঘটনায় সরফ উদ্দিন বৃস্পতিবার বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হামলাকারীদের বিরুদ্ধে মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ৩০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

মামলার বাদী সরফ উদ্দিন শনিবার বিকেলে অভিযোগ করেন, মামলা করে বাড়ি ফেরার পর থেকে প্রধান আসামী সেলিম উদ্দিন বিভিন্নভাবে তাকে হুমকি-ধমকি দিচ্ছে। প্রকাশ্যে হুমকি দিয়ে বলছে মামলা করার মজা দেখাবে। থানায় নারী নির্যাতনের মামলা দিয়ে জেলের ভাত খাওয়াবে। কয়েক দফা বসতঘরে ঢুকে হামলার চেষ্টা করেছে। আমি দরিদ্র মানুষ। পক্ষান্তরে বিবাদীরা অত্যন্ত প্রভাবশালী। এতে তার পরিবার নিরাপত্তাহীনায় ভুগছে। মিথ্যা মামলা দায়েরের আশংকায় তিনি উদ্বিগ্ন।

এব্যাপারে জানতে বিবাদী সেলিম উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews