শ্রীমঙ্গল রাজঘাট ইউনিয়নে দুপ্রকের দুর্নীতিবিরোধী মতবিনিময় শ্রীমঙ্গল রাজঘাট ইউনিয়নে দুপ্রকের দুর্নীতিবিরোধী মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা

শ্রীমঙ্গল রাজঘাট ইউনিয়নে দুপ্রকের দুর্নীতিবিরোধী মতবিনিময়

  • সোমবার, ২১ নভেম্বর, ২০২২

সৈয়দ ছায়েদ আহমেদ, শ্রীমঙ্গল প্রতিনিধি :: দুর্নীতিকে ‘না’ বলুন এই শ্লোগান নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নির্বাচিত ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে দুর্নীতিবিরোধী ধারাবাহিত ৫ম মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (২১নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা ৭নং রাজঘাট ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউনিয়নের প্রতিনিধিদর সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গল এর আয়োজনে ও রাজঘাট ইউনিয়ন পরিষদের সহযোগীতায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো: সেলিম আহমদ।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গল এর সদস্য সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ এর সঞ্চালনায় মতবিনিময় স্বাগত বক্তব্য রাখেন শ্রীমঙ্গল দুপ্রকের সহসভাপতি সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জয়শ্রী চৌধূরী, দুপ্রকের পরিচিত, কার্যক্রম ও মতবিনিময়ের বিষয়বস্তু ব্যাখ্যা করেন উপজেলা দুপ্রকের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো: আব্দুর রউফ তালুকদার এবং দূর্নীতি প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভূমিকা ও করণীয় বিষয়ে বক্তব্য রাখেন সনাক সভাপতি ও দুপ্রক সদস্য দ্বীপেন্দ্র ভট্টাচার্য।

মতবিনিময় সভায় মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন, ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-২ শিপন বিশ্বাস, চন্দ্রন বুনার্জী, বৈশিষ্ট গোয়ালা, মহিলা সদস্য সাবিত্রী শীল, ইউপি সচিব নারায়ন চন্দ্র গোস্বামী ও উদ্যোক্তা পিংকি তাঁতী প্রমুখ।

সভায় ইউপি সদস্য উত্তম নায়েক, সৌররাজ বল্লব, মহিলা সদস্য আছমা আলম, কল্যাণ চাষা, রিপন দাসসহ ইউনিয়নের সেবার সাথে জড়িত ও সেবা গ্রহীতারা উপস্থিত ছিলেন।।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে প্যানেল চেয়ারম্যান মো: সেলিম আহমদ বলেন, দুর্নীতি এখন কোয়ালিটি এবং কোয়ানটিটি অবস্থায় চলছে। ইউনিয়নের কাজকর্ম এবং জন্ম নিবন্ধন খুবউ সর্তক ও স্বচ্চ ভাবে করা হয়। এবং সরকারী নিধারিত ফিতে করা হয়। এখানে অতিরিক্ত অর্থ বা হয়রাণির সুযোগ নাই।

তিনি আরো বলেন, এই স্বাধীন দেশে তারা বা বাগান এলাকার মানুষ আদিবাসী, ভাসমান, না রিফিউজি অবস্থায় আছেন বুঝতে পারছেন না। বাগানবাসীরা বিদ্যুৎ জ¦াল ঠিকই কিন্তু বিল কত আসে তা তাদের দেখার বা জানার অধিকার নাই। ম্যানেজার তাদের মনগড়া বিদ্যুৎ বিল তাদের সাপ্তাহিক হাজিরা থেকে কেটে নিয়ে যায়। এবাপারে ব্যবস্থা নেওয়ার জন্য তিনি দুদকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আবাণ জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews