কুড়িগ্রামে দুই মাথা চার চোখ বিশিষ্ট গরুর বাছুরের জন্ম কুড়িগ্রামে দুই মাথা চার চোখ বিশিষ্ট গরুর বাছুরের জন্ম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

কুড়িগ্রামে দুই মাথা চার চোখ বিশিষ্ট গরুর বাছুরের জন্ম

  • সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দুই মাথা বিশিষ্ট অদ্ভূত আকৃতির এক গরুর বাছুর জন্ম হয়েছে। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে সদ্য জন্ম নেয়া বাছুরটি একনজর দেখতে ভিড় জমায় উৎসুক জনতা।
রবিবার (০৪ ডিসেম্বর ) রাত উপজেলার সদর ইউনিয়নের নলেয়া গ্রামের মৃত আনসার আলীর ছেলে ঈমান আলীর একটি গাভীর পেট থেকে দুই মাথা দুই মুখ ও চার চোখ চার কান চার পা বিশিষ্ট একটি বাছুর প্রসব করে।
গরুর মালিক ঈমান আলী বলেন, আমি অটোরিকশা চালাই এবং বাড়িতে দুইটি দেশি জাতের গাভি পালন করি। এই গাভিটি নয় মাস হলো শাহীওয়াল জাতের বীজ দিয়ে প্রজনন করিয়ে ছিলাম। আজ এমন বাছুর জন্ম নিল। জন্মের ২০ মিনিট পর বাছুর টি মারা গেছে। খবর এলাকায় ছড়িয়ে পরলে একনজর দেখার জন্য বাড়িতে ভিড় জমায় অনেক মানুষ।
বাছুরটি দেখতে আসা শফিয়ার রহমান বলেন, জন্ম নেয়া গরুর দুইটি মাথা, চারটি চোখ, দুই মুখ, চারটি কান ও চারটি পা রয়েছে এমন অদ্ভূত আকৃতির কথা শুনে আমি প্রথমে অবাক হই। পরে নিজের চোখে দেখলাম। এরকম গরু আমি জীবনে প্রথম দেখলাম।
উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোছাঃ শামীমা আক্তার বলেন, এটা একটা জন্মগত ত্রুটি, এ জাতীয় প্রাণী খুব একটা বাঁচে না, বাঁচলেও খুব সামান্য সময়ের জন্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews