ভালুকায় কলেজ ছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার ভালুকায় কলেজ ছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

ভালুকায় কলেজ ছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

  • সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
 ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :: ময়মনসিংহের ভালুকায় নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে পারভীন আক্তার (১৯) নামে এক কলেজছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।
 ০৫ ডিসেম্বর সোমবার দুপুরে উপজেলার ডাকাতিয়া আউলিয়ারচালা গ্রামের একটি পরিত্যক্ত পুকুর থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ডাকাতিয়া আউলিয়াচালা গ্রামের মৃত আহম্মদ আলীর মেয়ে পারভীন আক্তার বাবা মা মারা যাওয়ার পর ফুফু হালিমা খাতুনের বাড়িতে বসবাস করেতেন। সেখানে থেকে তিনি সখিপুর উপজেলার বড়চোউনা কুতুবপুর জিকে ডিগ্রি কলেজে প্রথমবর্ষে পড়াশুনা করতেন। গত ১ ডিসেম্বর সকালে পারভীন কলেজের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফেরেনি। আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে পারভীনের সন্ধান মেলেনি। সোমবার সকালে আউলিয়াচালা গ্রামের আব্দুস সবুরের পরিত্যক্ত পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে মডেল থানা পুলিশ পুকুর থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠায়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, মেয়েটির মা-বাবা মারা যাওয়ার পর থেকে ফুফুর বাড়িতেই বসবাস করে আসছিলেন। কী কারণে মেয়েটির মৃত্যু হয়েছে, তা এই মুহূর্তে বলা যাচ্ছে না।
ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, উপজেলার আউলিয়াচালা এলাকার একটি পুকুর থেকে এক মেয়ের অর্ধগলিত লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মা-বাবা মারা যাওয়ার পর থেকে মেয়েটি তার ফুফু হালিমা খাতুনের বাড়িতে থাকত। গত বৃহস্পতিবার থেকে মেয়েটি নিখোঁজ হলেও থানায় কোন ডায়েরি করা হয়নি। তদন্তের পর খুন না অন্যকিছু তা বিস্তারিত জানা যাবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews