জুড়ীতে জুয়ার আসরে ডিবি পুলিশের অভিযান, গ্রেফতার ১৯ জুড়ীতে জুয়ার আসরে ডিবি পুলিশের অভিযান, গ্রেফতার ১৯ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১১ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাথে ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় রাজনগরে প্রতিবন্ধি যুবকের লাশ উদ্ধার : শরীরে ছুরিকাঘাতের চিহ্ন কাতারে কুলাউড়ার দুই সাংবাদিক সংবর্ধিত উপজেলা চালু থেকে বড়লেখায় চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন একই ধারায় বড়লেখায় উপজেলা চেয়ারম্যান আজির উদ্দিন, ভাইস চেয়ারম্যান আবিদুর রহমান সিলেটের ১১ উপজেলায় বিজয়ীরা কে কতো ভোট পেলেন রবীন্দ্রনাথের সৃষ্টিকর্ম বাঙগালীকে আলোর পথ দেখায়: পরিকল্পা প্রতিমন্ত্রী সিভিল সার্ভিস সোসাইটির সদস্যদের নিয়ে কমলগঞ্জে আরডব্লিউডিও’র সমাপনী সভা কমলগঞ্জে অগ্নিকান্ডে চা দোকানীর সর্বস্ব পুড়ে ছাই কাতালোনিয়ার নির্বাচনে ইআরসির পক্ষে বাংলাদেশি প্রার্থীর সংবাদ সম্মেলন

জুড়ীতে জুয়ার আসরে ডিবি পুলিশের অভিযান, গ্রেফতার ১৯

  • বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি

জুড়ী উপজেলার ঘরেরগাঁও গ্রামে একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে মৌলভীবাজার গোয়েন্দা পুলিশ জুড়ী, বড়লেখা, কুলাউড়া ও বিয়ানীবাজার উপজেলার ১৯ জন পেশাদার জুয়াড়ীকে গ্রেফতার করেছে। এসময় জুয়া খেলার ব্যাপক সরঞ্জাম ও নগদ ১৫,৫৪০ টাকা উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে ডিবি পুলিশের এসআই জুনেদ আহমেদের নেতৃত্বে একদল গোয়েন্দা পুলিশ এই অভিযান চালিয়েছে। এব্যাপারে জুড়ী থানায় মামলা হয়েছে। বুধবার দুপুরে গোয়েন্দা পুলিশ গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- আব্দুল করিম (৫৬), মাসুদ মিয়া (৪৪), মো. অলিক মিয়া (৩৮), মো. রফিক মিয়া (৪০), আলাল মিয়া (৪২), রানু বিশ্বাস (৪৫), প্রতাপ বিশ্বাস (৩৫), অবিনাশ বিশ্বাস (২৭), সুভাস চন্দ্র বিশ্বাস (৩৯), টিটু লাল দাস (২৭), সুভাষ দাস (৪৬), সৈয়দ হোসেন (৩২), বশর আলী (৩২), শুনু মিয়া (৩৫), ফয়েজ আহমদ (৪৪), মো. ফারুক মিয়া (৪৪), মো. মুছা খান (৩৮), আলম মিয়া (৩১) ও মো. মসুদ মিয়া (৫১)।

জানা গেছে, মৌলভীবাজার ডিবি পুলিশের এসআই জুনেদ আহমদের নেতৃত্বে জুড়ী থানাধীন এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, বিশেষ অভিযান ও ওয়ারেন্ট তামিল ডিউটিতে নিয়োজিত থাকা অবস্থায় ঘরেরগাঁও গ্রামের আব্দুল জব্বারের নির্মাণাধীন পাঁকা বিল্ডিংয়ের বসত ঘরের দক্ষিন-পশ্চিম পাশের একটি কক্ষে কতিপয় ব্যক্তি টাকা দিয়ে জুয়া খেলছে এবং সেখানে ওয়ারেন্টভূক্ত আসামী রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪-৫ জন জুয়াড়ী আসর থেকে পালিয়ে গেলেও পুলিশ ১৯ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় জুয়ার আসর থেকে পুলিশ ইসকা, রুইতন, ছিরতন, অরতন, জান্ডি ও মুন্ডার ছবিসহ একটি জুয়া খেলার বোর্ড, ৬টি জান্ডি-মুন্ডা খেলার গুটি, একটি জুয়া খেলার পট এবং জুয়ার বোর্ডের নগদ ১৫,৫৪০ টাকা জব্দ করে।

ডিবি পুলিশের এসআই জুনেদ আহমেদ জানান, ধৃৃত ও পলাতক আসামীরা মিলে জান্ডি-মুন্ডার মাধ্যমে জুয়া খেলে ১৮৬৭ সনের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারার অপরাধ করেছে। এব্যাপারে বুধবার তিনি বাদী হয়ে জুড়ী থানায় মামলা দায়ের এবং ধৃত ১৯ আসামীকে আদালতে সোপর্দ করেছেন। পলাতক আসামীদেরও গ্রেফতারের জন্য অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews