জেলখানায় হাজতির মৃত্যুতে বড়লেখায় ২ ভাইকে অভিযুক্ত করে মামলা জেলখানায় হাজতির মৃত্যুতে বড়লেখায় ২ ভাইকে অভিযুক্ত করে মামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা জামেয়া দাখিল মাদ্রাসার নির্মাণাধীন ভবনের নিচ ভরাটে বালুর পরিবর্তে মাটি মৌলভীবাজার পল্লীবিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কাউকে বাদ দিয়ে নয় জোটের বিভাগীয় সমন্বয় কমিটি গঠন বড়লেখায় নবীন এগ্রো ফুডের ব্রাঞ্চ অফিস উদ্বোধন ও বর্ষপূর্তিতে দোয়া ওয়ার্কার্স পার্টির ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার আহবান কমরেড মেননের আত্রাইয়ে শেখ রাসেল কম্পিউটার ল্যাবের ১৩টি ল্যাপটপ চুরি কমলগঞ্জে ধর্মীয় ভাবগাম্ভীর্যে বিদ্যা দেবীর আরাধনা নিয়োগ বাণিজ্য কমলগঞ্জে শিক্ষক নিয়োগের ফলাফর ৩ মাসেও প্রকাশ হয়নি কুলাউড়া প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল বিতরণ করেন প্রটোকল অফিসার রাজু ভাতিজির বাল্য বিবাহে বাঁধা দেওয়ায় কাল হলো চাচার পরিবারের 

জেলখানায় হাজতির মৃত্যুতে বড়লেখায় ২ ভাইকে অভিযুক্ত করে মামলা

  • রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

মৌলভীবাজার জেলা কারাগারে হাজতি আলা উদ্দিনের মৃত্যুর ঘটনায় বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দুই ভাইয়ের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার দুপুরে মামলাটি করেছেন নিহতের ভাই ফারুক উদ্দিন। আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ৩০ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। আসামীরা হলেন- উপজেলার চান্দগ্রাম জিনাল গ্রামের মৃত মশাহিদ আলীর ছেলে সাইদুল ইসলাম ও মুহিবুর রহমান।

মামলার এজাহারে বাদী ফারুক উদ্দিন অভিযোগ করেন, ১ নং বিবাদী সাইদুল ইসলামের সাথে বাদীপক্ষের মামলা মোকদ্দমা চলমান রয়েছে। গত মঙ্গলবার বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জি.আর-৫৩/২০১৫ (বড়) মামলার হাজিরার দিন ধার্য ছিল। এই মামলার বাদী হলেন সাইদুল ইসলাম। এদিন কারাগারে নিহত আলা উদ্দিনসহ ফারুক উদ্দিন ও অন্যান্য আসামীরা হাজিরা দিয়ে আদালত প্রাঙ্গনের চায়ের দোকানে বসে মামলার বিষয়বস্তু নিয়ে আলোচনা করছিলেন। এসময় ১ নং বিবাদী সাইদুল ইসলাম ও ২ নং বিবাদী মুহিবুর রহমান তাদেরকে উদ্দেশ্য করে হাসি টাট্টা ও অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এর প্রতিবাদ করায় সাইদুল ও মুহিবুর নিহত আলা উদ্দিন ও ফারুক উদ্দিনের উপর অতর্কিতভাবে কিল-ঘুষি, চড়-থাপ্পড় ও লাথি মেরে তাদেরকে জখম করে। একপর্যায়ে ১ নং বিবাদী সাইদুল ইসলাম চায়ের কাপ দিয়ে মাথায় আঘাত করলে ফারুক উদ্দিনের গুরুতর রক্তাক্ত জখম হয়। আদালত প্রাঙ্গনে বাদী-বিবাদীর মারামারির এ ঘটনায় ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালত সাইদুল ইসলাম ও আলা উদ্দিনকে কারাগারে প্রেরণ করেন। দুই দিন হাজতবাসের পর গত বৃহস্পতিবার সকালে আলা উদ্দিন কারাগারে মারা যান। মামলার বাদী ফারুক উদ্দিনের দাবী তার ভাই নিহত আলাউদ্দিন ১ নং বিবাদী সাইদুল ইসলাম ও ২ নং বিবাদী মুহিবুর রহমানের কিল-ঘুষি ও লাথির আঘাতে জেলখানায় মৃত্যুবরণ করেছেন।

আদালতের বেঞ্চ সহকারী ইকরাম হোসেন মৌলভীবাজার জেলা কারাগারে আলা উদ্দিন নামক হাজতির মৃত্যুর ঘটনায় দুইজনকে আসামী করে নিহতের ভাইয়ের মামলা রুজুর সত্যতা নিশ্চিত করে জানান, বিজ্ঞ আদালত আগামী ৩০ কার্যদিবসের মধ্যে এই মামলার প্রতিবেদন দাখিলের জন্য থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews