কুলাউড়ায় শিক্ষক প্রশিক্ষণের সমাপনী কুলাউড়ায় শিক্ষক প্রশিক্ষণের সমাপনী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় শিক্ষক প্রশিক্ষণের সমাপনী

  • বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি :: সারা দেশের ন্যায় কুলাউড়া উপজেলার নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে পাঁচ দিন ব্যাপী নতুন শিক্ষাক্রম বিস্তরন প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে। ১৫ জানুয়ারি বিদ্যালয় হলরুমে ইতিহাস ও সমাজবিজ্ঞান বিভাগের আয়োজনে সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষনার্থী প্রমথ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে এবং শিক্ষক ও সাংবাদিক একেএম তাহিরুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার, একাডেমিক সুপারভাইজার মোঃ শফিকুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, জেলা এ্যাম্বাসেডর ও প্রশিক্ষক সালাহ উদ্দিন আজিজ, প্রশিক্ষক মোঃ জহিরুল ইসলাম, মোঃ মুজিবুর রহমান প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন প্রশিক্ষনার্থী মোঃ মাহমুদুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃ আবুল কালাম চৌধুরী, মোঃ আব্দুল বারী, মোহাম্মদ রুনু মিয়া, মোঃ আব্দুস সবুর, বিলকিস ভানু প্রমূখ। প্রশিক্ষনার্থীর পক্ষ থেকে অতিথিবৃন্দ ও প্রশিক্ষকদেরকে সম্মাননা ক্রেষ্ট প্রধান করা হয়। অতিথিবৃন্দ ইতিহাস ও সমাজ বিজ্ঞানের প্রশিক্ষণার্থীদের সুন্দর এ আয়োজনে উচ্ছ্বসিত প্রশংসা করেন।

উল্লেখ্য যে, প্রশিক্ষকদের পক্ষ থেকে পৃথক এক সংবর্ধনায় অতিথিবৃন্দদের সংবর্ধিত করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews