প্রতিবন্ধিদের ভাতা দেয়ার নামে প্রতারণা  প্রতিবন্ধিদের ভাতা দেয়ার নামে প্রতারণা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা জামেয়া দাখিল মাদ্রাসার নির্মাণাধীন ভবনের নিচ ভরাটে বালুর পরিবর্তে মাটি মৌলভীবাজার পল্লীবিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কাউকে বাদ দিয়ে নয় জোটের বিভাগীয় সমন্বয় কমিটি গঠন বড়লেখায় নবীন এগ্রো ফুডের ব্রাঞ্চ অফিস উদ্বোধন ও বর্ষপূর্তিতে দোয়া ওয়ার্কার্স পার্টির ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার আহবান কমরেড মেননের আত্রাইয়ে শেখ রাসেল কম্পিউটার ল্যাবের ১৩টি ল্যাপটপ চুরি কমলগঞ্জে ধর্মীয় ভাবগাম্ভীর্যে বিদ্যা দেবীর আরাধনা নিয়োগ বাণিজ্য কমলগঞ্জে শিক্ষক নিয়োগের ফলাফর ৩ মাসেও প্রকাশ হয়নি কুলাউড়া প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল বিতরণ করেন প্রটোকল অফিসার রাজু ভাতিজির বাল্য বিবাহে বাঁধা দেওয়ায় কাল হলো চাচার পরিবারের 

 প্রতিবন্ধিদের ভাতা দেয়ার নামে প্রতারণা

  • মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

এইবেলা, কুলাউড়া  :: প্রতিবনন্ধি ব্যক্তিদের ভাতা দেয়ার নাম করে কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়ন থেকে অসহায় মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়াই ছিলো তার কাজ। কিন্তু বিষয়টি প্রতারণা টের পেয়ে স্থানীয় লোকজন সেই প্রতারককে হাতেনাতে আটক করেন। উত্তম মধ্যম দিয়ে নিয়ে আসা হয় স্থানীয় টিলাগাঁও ইউনিয়নে। এরপর বিষয়টি গড়ায় উপজেলা ও পুলিশ প্রশাসনে।

২৩ জানুয়ারি সোমবার রাতে কুলাউড়ার সহকারি কমিশনার (ভুমি) মেহেদি হাসান এবং কুলাউড়া থানা পুলিশ টিলাগাঁও ইউনিয়ন থেকে প্রতারক সায়েম আলী (৩৬) কে আটক করে। আটক সায়েম আলী উপজেলার সদর ইউনিয়নের মিম্বর আলীর পুত্র।

এলাকাবাসী ও টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিক জানান, প্রতিবন্ধি ব্যক্তিদের অর্থ সহায়তা দেয়ার কথা বলে প্রতারণা অর্থ হাতিয়ে নেয়াই ছিলো করে প্রতারক সায়েমের কাজ। দীর্ঘদিন থেকে সে এই কাজের সাথে জড়িত। একে একে ২৬ জনের কাছ থেকে ১২শ টাকা করে হাতিয়েও নিয়েছে। সোমবার বিকালে টিলাগাঁও ইউনিয়নে এক প্রতিবন্ধির বাড়িতে গিয়ে প্রতারণার চেষ্টাকালে কৌশলে তাকে আটক করে এলাকাবাসী। নিয়ে আসা হয় ইউনিয়ন পরিষদে। বিষয়টি উপজেলা ও পুলিশ প্রশাসনকে জানানো হয়। খবর পেয়ে সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসানের নেতৃত্বে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাখাওয়াত হোসেন পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান এবং প্রতারক সায়েমকে আটক করেন।

এ বিষয়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাখাওয়াত হোসেন জানান, সায়েম দীর্ঘদিন থেকে এ ধরনের প্রতারণার সাথে জড়িত। তার বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা দায়ের করা হয়েছে।

কুলাউড়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. মেহেদি হাসান জানান, যেহেতু সে সরাসরি প্রতারণার সাথে জড়িত তাই তার বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ দিয়েছি।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews