৫শ টাকা বাজিতে সাঁতরে নদী পার হওয়ার সময় নিখোঁজ বাবুলের সন্ধান মেলেনি   ৫শ টাকা বাজিতে সাঁতরে নদী পার হওয়ার সময় নিখোঁজ বাবুলের সন্ধান মেলেনি   – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

৫শ টাকা বাজিতে সাঁতরে নদী পার হওয়ার সময় নিখোঁজ বাবুলের সন্ধান মেলেনি  

  • মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিয়ে শেষে নৌকাযোগে বর যাত্রীর সাথে বাড়ি ফেরার পথে ৫শ টাকায় বাজি ধরে দুধকুমার নদী সাঁতরে পার হওয়ার সময় এক যুবক নিখোঁজ হয়েছে।
নিখোঁজ ওই যুবকের সন্ধানে সোমবার (৬ ফেব্রুয়ারি) ভূরুঙ্গামারী থানা পুলিশ ও  রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবরি দল দিনভর উদ্ধার অভিযান পরিচালনা করেও তার কোন সন্ধান পায়নি।
নিখোঁজ যুবকের নাম বাবুল মিয়া (২২)। সে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার আনিছ আলীর পুত্র।
আর আগে গত রোববার (০৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে এগারটার দিকে দুধকুমার নদের শহিদুলের ঘাট এলাকায় এই ঘটনা ঘটে।
এলাকাবাসী সুত্রে জানাগেছে, পাইকেরছড়া মাওলানা পাড়ার মোজাম্মেল হকের পুত্র  হাসেম আলীর সাথে তিলাই ইউনিয়নের খোঁচা বাড়ির চর এলাকার  মৃত হযরত আলী মেয়ের সাথে বিয়ে হয়।
রোববার (০৫ ফেব্রুয়ারি) রাতে ফুফাতো ভাইয়ের বিয়েতে বর যাত্রী হিসেবে যায় বাবুল। রাত সাড়ে এগারটার দিকে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে নৌকা যোগে দুধকুমার নদী পাড় হওয়ার  সময় বন্ধুদের সাথে নদী সাঁতরে ওপারে যাওয়ার  বাজি ধরে বাবুল।
৫০০টাকা বাজিতে মাঘের কনকনে ঠান্ডায় নদীতে ঝাপ দেয় সে। কিছু দূর সাঁতরে যাওয়ার পর প্রচন্ড স্রোতে  পানিতে তলিয়ে যায় বাবুল।
পরে খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ও  রংপুর ফায়ার সার্ভিস এর একটি ডুবরি দল উদ্ধার কাজে অংশ নেয়। সন্ধ্যা পর্যন্ত দুধকুমার নদের বিভিন্ন জায়গাতে খোঁজেও বাবুল মিয়ার কোন সন্ধান পাওয়া যায় নাই।
ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ও ফায়ার সার্ভিস এর ডুবুরি দল যৌথভাবে উদ্ধার অভিযান অব‍্যাহত রেখেছে।
নাগেশ্বরী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ ইমন মিয়া বলেন, আমরা ৪-৫ ঘন্টা মরদেহ উদ্ধারে নদীতে সার্চ করেছি। তার কোন সন্ধান পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে স্রোতে মরদেহটি দূরে কোথাও ভেসে যেতে পারে।  #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews