মক্কায় মারা গেলেন কুলাউড়ার পাখি মিয়া মক্কায় মারা গেলেন কুলাউড়ার পাখি মিয়া – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা চালু থেকে বড়লেখায় চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন একই ধারায় বড়লেখায় উপজেলা চেয়ারম্যান আজির উদ্দিন, ভাইস চেয়ারম্যান আবিদুর রহমান সিলেটের ১১ উপজেলায় বিজয়ীরা কে কতো ভোট পেলেন রবীন্দ্রনাথের সৃষ্টিকর্ম বাঙগালীকে আলোর পথ দেখায়: পরিকল্পা প্রতিমন্ত্রী সিভিল সার্ভিস সোসাইটির সদস্যদের নিয়ে কমলগঞ্জে আরডব্লিউডিও’র সমাপনী সভা কমলগঞ্জে অগ্নিকান্ডে চা দোকানীর সর্বস্ব পুড়ে ছাই কাতালোনিয়ার নির্বাচনে ইআরসির পক্ষে বাংলাদেশি প্রার্থীর সংবাদ সম্মেলন কুলাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নেহার বেগমের রেকর্ড বড়লেখায় আজির উদ্দিন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত কুলাউড়া উপজেলায় সাহেদ রাজু ও নেহার বিজয়ী

মক্কায় মারা গেলেন কুলাউড়ার পাখি মিয়া

  • মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

এইবেলা,  কুলাউড়া ::

পবিত্র ওমরাহ হজ্জপালন শেষে মক্কা থেকে মদিনায় জিয়ারতে যাওয়ার উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছিলেন কুলাউড়ার আবদুল কাইয়ুম (পাখি মিয়া)। হোটেল থেকে বের হওয়ার আগে হঠাৎ স্ট্রোক করে মারা যান তিনি। সোমবার (২০ ফেব্রুয়ারি) সৌদির স্থানীয় সময় বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। আবদুল কাইয়ুম উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মৌলভীগাঁও (লন্ডনি বাড়ির) বাসিন্দা। তিনি কুলাউড়া সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন।

আবদুল কাইয়ুমের চাচাতো ভাই লিটন আহমদ জানান, তাঁর ভাই ও ভাবি গত ১৩ ফেব্রুয়ারি পবিত্র ওমরাহ্ হজপালনের উদ্দেশ্যে সৌদি আরবে যান। সোমবার দুপুরে পবিত্র ওমরাহ হজপালন শেষে মহানবীর রওজা শরীফ জিয়ারতের উদ্দেশ্যে মক্কা থেকে মদিনা যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তাঁরা। হোটেল থেকে বের হওয়ার ঠিক আগ মুহুর্তে হঠাৎ বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করেন তিনি। দ্রুত অন্যান্য হজ্জ সঙ্গীরা এসে দেখেন তিনি মৃত্যুবরণ করেছেন।

ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমদুদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews