শ্রীমঙ্গলে সনাক, ইয়েস ও এসিজি সমন্বয় সভা শ্রীমঙ্গলে সনাক, ইয়েস ও এসিজি সমন্বয় সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

শ্রীমঙ্গলে সনাক, ইয়েস ও এসিজি সমন্বয় সভা

  • রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

সৈয়দ ছায়েদ আহমেদ, শ্রীমঙ্গল প্রতিনিধি :: ‘‘দুর্নীতির বিরুদ্ধে একসাথে’’ এই শ্লোগান নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে সনাক, ইয়েস ও এসিজি সমন্বয় সভা। গতকাল (২৬ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডস্থ অভিজাত টি ভ্যালী রেষ্টুরেন্টের কনফারেন্স হলে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) শ্রীমঙ্গল এর আয়োজনে এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সনাক শ্রীমঙ্গল সভাপতি দ্বীপেন্দ্রে ভট্টাচার্য এর সভাপতিত্বে ও সদস্য মো. দেলোয়ার হোসেন এর সঞ্চালনায় টিআইবি সিলেট ক্লাস্টার এর কোÑঅর্ডিনেটর মো. আরিফুল ইসলাম। বক্তব্য রাখেন শ্রীমঙ্গল সনাকের সহসভাপতি এডভোকেট আলাউদ্দিন আহমেদ, কবিতা রাণী দাশ, সাবেক সভাপতি সৈয়দ নেসার আহমেদ, ইয়েস আহবায়ক জিডিশন প্রধান সুছিয়াং, সদস্য শাহ আরিফ আলী নাছিম ও সৈয়দ ছায়েদ আহমেদ প্রমুখ।

দিনব্যাপী সমন্বয় সভায় শ্রীমঙ্গল সনাকের বিগত বছরের অর্জন, চ্যালেঞ্জ এবং চলমান বছরের পরিকল্পনা ও করণীয় উপস্থাপন করেন সনাকের শ্রীমঙ্গল এরিয়া কোÑঅর্ডিনেটর পারভেজ কৈরী।

সমন্বয় সভায় সদস্যবৃন্দের সাথে বিগত বছরের সফলতা, চ্যালেঞ্জ, বাস্তবভিত্তিক অভিজ্ঞতা তুলে ধরা, চলমান বছরের কর্মপরিকল্পনা উপস্থাপন এবং স্থানীয় পর্যায়ে করণীয় নির্ধারণ, দুর্নীতি বিরোধী সামাজিক আন্দোলনকে বেগবান এবং সদস্যবৃন্দের কার্যকর অংশগহণবৃদ্ধিতে প্রেরণা তৈরী ও সদস্যবৃন্দের আন্ত:সম্পর্ক বৃদ্ধিকরণ আলোচনা ও গ্রুপ প্রেজেন্টেশন অনুষ্ঠিত হয়।

সমন্বয় সভায় সনাকের বিভিন্ন উপকমিটির এসিজি সদস্য, ইয়েস সদস্য ও সনাক সদস্যগণ উপস্তিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews